বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৩:২৫ অপরাহ্ন

গাইবান্ধায় ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টাঃ গ্রেফতার ১

গাইবান্ধায় ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টাঃ গ্রেফতার ১

স্টাফ রিপোর্টারঃ ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টার দায়েরকৃত মামলায় অভিযুক্ত মাসুম মিয়া (২৬) কে গ্রেফতার করা হয়েছে। মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মা বিলকিস বেগম বাদী হয়ে এই মামলা দায়ের করেন। গত সোমবার সন্ধ্যায় মাসুমকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, গাইবান্ধা সদর উপজেলার সাহাপাড়া ইউনিয়নের ভবানিপুর গ্রামে গত ২২ সেপ্টেম্বর সকালে এক দরিদ্র পরিবারের ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে চাচা মাসুম মিয়া। ওইদিন সকালে বাড়িতে এসে নিজের কাজের জন্য দড়ি চায় ওই ছাত্রীর কাছে চাচা মাসুম। দড়ি খোঁজার কথা বলে সে তাকে ডেকে আনে তার ঘরে। ঘরে আসার সাথে সাথেই অসৎ উদ্দেশ্যে মাসুম পাঞ্জা দিয়ে ধরে ছাত্রীটির শরীরের ¯পর্শকাতর অঙ্গে হাত দেয় এবং শ্লীলতাহানি ঘটায়। এসময় তার চিৎকারে ছাত্রীটির ছোট ভাই ও আশেপাশের লোকজন সেখানে এলে মাসুম মিয়া কৌশলে পালিয়ে যায়। এদিকে মামলা তুলে নেয়ার জন্য আসামীপক্ষ ভয়-ভীতি ও হুমকি দিচ্ছে বলে অভিযোগ করেছে ওই ছাত্রীর বাবা-মা।
গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোঃ শাহরিয়ার জানান, ধর্ষণ চেষ্টার দায়ে অভিযুক্ত মাসুম মিয়াকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com