বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন

গাইবান্ধায় শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি দায়ে ৩৭ জন গ্রেফতার

গাইবান্ধায় শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি দায়ে ৩৭ জন গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধায় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় ইলেকট্রনিক ডিভাইস এবং মোবাইলের মাধ্যমে জালিয়াতি চক্রের ৫ মূলহোতাসহ মোট ৩৭ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে মাস্টার কার্ড ২৪টি, টুথ ২০টি, মোবাইল ১৭টি এবং ব্যাংক চেক ও স্ট্যাম্প জব্দ করা হয়েছে।
গতাকল শুক্রবার বিকেল ৩টার দিকে র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।
মাহমুদ বশির আহমেদ আরোও জানান, গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে জেলার বিভিন্ন কেন্দ্রে প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা চলছিল। এ সময় একটি চক্র ইলেকট্রনিক ডিভাইস এবং মোবাইলের মাধ্যমে অসাদুপায় অবলম্বন করছিলেন। এ ঘটনার গোপন সংবাদের মাধ্যমে বিভিন্ন কেন্দ্রে অভিযান পরিচালনা করা হয়। এতে তাদের গ্রেফতারসহ ওইসব উপকরণ জব্দ করা হয়েছে। এ চক্রের মূলহোতা মারুফ, মুন্না, সোহাগ, নজরুল ও সোহেল বিভিন্ন পরীক্ষার্থীকে ১৪ থেকে ১৮ লাখ টাকায় চাকরি দেওয়ার প্রলোভন দিয়ে আসছিলেন। এদের মধ্যে নজরুল পরীক্ষার্থী সংগ্রহ করতেন এবং সোহেল ডিভাইস সংগ্রহ সরবরাহ করতেন। আর মারুফ ও মুন্না বাহির থেকে প্রশ্নপত্র সমাধান করে পরীক্ষার্থীদের কাছে সরবরাহ করেন।
মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জালিয়াতি চক্রের সঙ্গে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনার সঙ্গে জড়িত অন্যান্যদের বিরুদ্ধে অনুসন্ধান অব্যাহত রয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com