বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১১:০২ পূর্বাহ্ন

গাইবান্ধায় মানুষের মাঝে লকডাউন মেনে চলার প্রবণতা কম

গাইবান্ধায় মানুষের মাঝে লকডাউন মেনে চলার প্রবণতা কম

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধায় মানুষের মাঝে লকডাউন মেনে চলার প্রবণতা কমে গেছে। লকডাউনের চতুর্থ দিনে শহর ও গ্রামাঞ্চলের ব্যবসা প্রতিষ্ঠান খোলা ছিল। এছাড়া রাস্তায় দেদারছে চলছে মটর সাইকেল, অটোবাইক ও সিএনজি চালিত অটোরিক্সা।
গাইবান্ধা জেলা শহরে ভ্রাম্যমান আদালত ও পুলিশের তৎপরতা অব্যাহত থাকলেও জেলা শহরের ১নং ট্রাফিক মোড়, সান্দারপট্টি, মধ্যপাড়া রোড, স্টেশন রোড, বড় মসজিদ মোড়, গাইবান্ধা স্টেশন রোড কাচারী বাজার সংলগ্ন ব্রীজ রোডের পুরাতন ও নতুন ব্রীজ সংলগ্ন মোড়, সার্কুলার রোড, ডিবি রোড, বাস-টার্মিনাল, খন্দকার মোড়সহ বিভিন্ন এলাকায় দোকানপাট খুলে ব্যবসা-বাণিজ্য চালানো হচ্ছে। এছাড়া মটর সাইকেল, অটোবাইক ও সিএনজি চালিত অটোরিক্সা চলাচল বৃদ্ধি পেয়েছে।
গ্রামের হাট-বাজারগুলোতে পরিস্থিতি আরও ভয়ংকর, কোথাও কোন স্বাস্থ্যবিধি মানার বালাই নেই। প্রতিদিন চা, মিষ্টির দোকান এবং বাজারগুলোতে বসছে জমজমাট আড্ডা। গাইবান্ধা-নাকাইহাট রোডের বিভিন্ন মোড়ের দোকানপাট, সদর উপজেলার ভেড়ামারা ব্রীজ সংলগ্ন মোল্লা বাজার, পাঁচ জুম্মা, স্কুলের বাজার, গোডাউন বাজার, লক্ষ্মীপুর, দারিয়াপুর, কুমারপাড়া, হাসেম বাজার, মাঠ বাজার, কদমতলি, বাঁধের মোড়সহ বিভিন্ন এলাকায় লক ডাউন চলাকালিন ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ অমান্য করা হচ্ছে। এতে করোনা ভাইরাস সংক্রমিত হওয়ার আশংকা ব্যাপক হারে বৃদ্ধি পাচ্ছে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com