রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৬:৩৫ পূর্বাহ্ন

গাইবান্ধায় মহিলা পরিষদের জেলা সম্মেলন

গাইবান্ধায় মহিলা পরিষদের জেলা সম্মেলন

স্টাফ রিপোর্টারঃ ’নির্যাতনমুক্ত নারী বান্ধব বাসযোগ্য সমাজ চাই’ শীর্ষক শ্লোগাণকে সানে রেখে বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ মহিলা পরিষদ গাইবান্ধা জেলা শাখার সপ্তম জেলা সম্মেলন গতকাল গাইবান্ধা পাবলিক লাইব্রেরি মিলনায়তন ও সংলগ্ন চত্বরে অনুষ্ঠিত হয়। সম্মেলনের উদ্বোধনী পর্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাইবান্ধা পৌরসভার মেয়র এ্যাড. শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, কেন্দ্রীয় কমিটির সদস্য কানিজ রহমান ও ড.মারুফা বেগম, গাইবান্ধা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু জাফর সাবু, গাইবান্ধা পিটিআই’র সুপার শিক্ষাবিদ মোছাম্মৎ শামছিয়া আকতার।
সকালে জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু হয়। জাতীয় সঙ্গীতের সাথে এসময় গাইবান্ধা পৌর মেয়র জাতীয় পতাকা ও মহিলা পরিষদের জেলা সভাপতি আমাতুর নূর ছড়া সাংগঠনিক পতাকা উত্তোলন করেন। পরে সম্মেলনের উদ্বোধন ঘোষনা করেন মহিলা পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য কানিজ রহমান । এরপর একটি বর্নাঢ্য শোভাযাত্রা বের করা হয়। এতে সাত উপজেলা থেকে আসা মহিলা পরিষদের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন। শোভাযাত্রাটি বাদ্য যন্ত্রের সাথে বিভিন্ন শ্লোগান দিয়ে জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
পরে বাংলাদেশ মহিলা পরিষদ গাইবান্ধা জেলা সভাপতি আমাতুর নুর ছড়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন মহিলা পরিষদ জেলা শাখার সাধারণ সম্পাদক রিকতু প্রসাদ, ব্যাংকার সাবিনা ইয়াসমীন ছন্দা প্রমুখ। এ সময় কাউন্সিলর ও জেলার সাত উপজেলা থেকে আগত মহিলা পরিষদের বিপুল সংখ্যক সদস্য উপস্থিত ছিলেন।

বিকেলে সম্মেলনের দ্বিতীয় পর্বে কাউন্সিল অধিবেশনে সর্বসম্মতিক্রমে মাহফুজা খানম মিতাকে সভাপতি ও রিকতু প্রসাদকে পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত করে আগামী তিন বছরের জন্য ৩৫ সদস্যবিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com