মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন

গাইবান্ধায় মনোনয়নপত্র যাচাই বাছাইয়ের তারিখ ঘোষণা

গাইবান্ধায় মনোনয়নপত্র যাচাই বাছাইয়ের তারিখ ঘোষণা

স্টাফ রিপোর্টারঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। নির্বাচনে ভোটগ্রহণ করা হবে আগামী ৭ জানুয়ারি। এবারের নির্বাচনে মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে ১ থেকে ৪ ডিসেম্বর। এরই প্রেক্ষিতে আগামী ৩ ডিসেম্বর গাইবান্ধার সকল আসনের দাখিলকৃত মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে বলে জানা গেছে।
সম্প্রতি গাইবান্ধা জেলা প্রশাসক ও রিটিার্নিং অফিসারের কার্যালয় হতে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে গাইবান্ধা জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল স্বাক্ষর করেছেন। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নির্বাচন কমিশন সচিবালয়ের ১৫ নভেম্বর ২০২৩ তারিখের ১৭.০০.০০০০.০৩৪.৩৬.০১৯.২৩-৭২৪ নং পরিপত্রের নির্দেশনা অনুযায়ী নিম্নে উল্লিখিত সিডিউল মোতাবেক মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে।
এছাড়াও মনোনয়নপত্র দাখিলকারী, প্রস্তাবকারী ও সমর্থনকারীকে প্রয়োজনীয় কাগজপত্রসহ উপস্থিত থাকার জন্য বিজ্ঞপ্তিতে বলা হয়েছে। একই দিনে একটি গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। যেখানে ভোটারদেরকে তাদের স্ব স্ব নির্বাচনি এলাকা হতে একজন জাতীয় সংসদ সদস্য নির্বাচিত করতে বলা হয়েছে। এছাড়াও বিজ্ঞপ্তিতে মনোনয়নপত্র দাখিল, যাচাই-বাছাই এবং ভোটের তারিখ ও উল্লেখ করা হয়।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com