শুক্রবার, ১৮ জুন ২০২১, ১২:০৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
গাইবান্ধায় ১১ জন করোনা রোগী শনাক্ত  ভেজাল চিটাগুর তৈরির অপরাধে ১০হাজার টাকা জরিমানা সাঘাটায় ডেপুটি স্পীকারের সুস্থতা কামনায় দোয়া মাহফিল সাদুল্লাপুরে কর্মশালা অনুষ্ঠিত চারলেন সড়ক নির্মান কাজে নিম্নমানের সামগ্রী ব্যবহারের অভিযোগঃ এলাকাবাসীর তোপের মুখে বন্ধ হলো গোলচত্বর নির্মাণ কাজ গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় গাইবান্ধায় উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির দ্বি মাসিক সভা গোবিন্দগঞ্জে তারেক হত্যা মামলার মূল হোতা ফারুক গ্রেফতার গাইবান্ধায় ভাঙন ও বন্যা আতংকে এলাকাবাসীঃ ২৫ কিঃমিঃ ব্রহ্মপুত্র নদের বন্যা নিয়ন্ত্রন বাঁধের বেহাল অবস্থা সুন্দরগঞ্জে এক মাদককারবারি গেপ্তার

গাইবান্ধায় ভুয়া এসআই আটক

গাইবান্ধায় ভুয়া এসআই আটক

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা থানা পুলিশ অভিযান চালিয়ে গত বুধবার রাতে ভুয়া এসআই মোঃ নজরুল ইসলাম লিমনকে আটক করেছে। আটক লিমন রংপুর জেলার পীরগাছা উপজেলার তাম্বুলপুর গ্রামের মোঃ বাবুল সরকারের ছেলে।
থানা সুত্রে জানা গেছে, নজরুল ইসলাম লিমন দীর্ঘদিন থেকে নিজেকে পুলিশের এসআই পরিচয় দিয়ে প্রতারণার মাধ্যমে বিভিন্ন মানুষের কাছ থেকে টাকা-পয়সা হাতিয়ে নিচ্ছিল। সম্প্রতি লিমন গাইবান্ধা শহরের ডেভিড কোম্পানী পাড়ার আবুল হাসেমের ছেলে হাফিজুর রহমান লিটনসহ ৩ জনকে এনএসআই বিভাগে ফিল্ড অফিসার পদে চাকরী নিয়ে দেয়ার কথা বলে ১১ লাখ ২০ হাজার টাকা বাগিয়ে নেয়। হাফিজুর রহমানের অভিযোগের প্রেক্ষিতে গাইবান্ধা সদর থানায় একটি মামলা দায়ের করা হয়। এরই ভিত্তিতে নজরুল ইসলামকে পীরগাছার তাম্বুলপুর এলাকা থেকে আটক করা হয়। আটককালে তার কাছ থেকে ১টি সৃজন করা পুলিশ আইডি কার্ড, ২কপি পাসপোর্ট সাইজের পুলিশের পোশাক পরিহিত ছবি, ১টি ন্যাশনাল আইডি কার্ড, ১টি সাধারণ পাসপোর্ট সাইজের ছবি উদ্ধার করা হয়।
গাইবান্ধা সদর থানার ওসি খান মোঃ শাহরিয়ার বলেন, ভূয়া এসআই নজরুল বিভিন্ন সময় পুলিশের ছবি এবং আইডি কার্ড দেখিয়ে চাকরী দেয়ার কথা বলে বিভিন্ন জনের কাছ থেকে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নেয়। জনৈক হাফিজুর রহমান লিটনের অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com