সোমবার, ২৩ মে ২০২২, ০৭:৫৫ পূর্বাহ্ন

গাইবান্ধায় বিক্ষুব্ধ এলাকাবাসির স্বতঃস্ফুর্ত মানববন্ধন

গাইবান্ধায় বিক্ষুব্ধ এলাকাবাসির স্বতঃস্ফুর্ত মানববন্ধন

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল হাসান লিখন হত্যার বিচার ও হত্যাকারিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে গতকাল সোমবার শহরের ডিবি রোডে এক মানববন্ধনের কর্মসূচী পালন করা হয়। বিক্ষুব্ধ এলাকাবাসিরা স্বতঃস্ফুর্তভাবে এই মানববন্ধনের আয়োজন করে। মানববন্ধনে সকল শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পিয়ারুল ইসলাম, রিক্সা শ্রমিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক প্রমুখ।
বক্তারা বলেন, লিখনসহ গত চার মাসে গাইবান্ধা সদরেই ৫টি হত্যাকান্ড সংঘটিত হয়েছে যা রীতিমত উদ্বেগজনক। সেইসাথে এইসব হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতারে আইন-শৃঙ্খলা বাহিনী ব্যর্থতার পরিচয় দিয়েছে। শুরুতেই যথাযথ পদক্ষেপ গ্রহণ করা গেলে এতগুলো হত্যাকান্ড সংঘটিত হত না। এসব ঘটনার মধ্য দিয়ে আইন-শৃঙ্খলা চরম অবনতির বিষয়টি ফুটে উঠেছে। এ পরিস্থিতিতে তারা গভীর উদ্বেগ প্রকাশ করে অনতিবিলম্বে এসব হত্যাকান্ডের সঙ্গে জড়িত দুষ্কৃতকারীদের গ্রেফতার ও শাস্তির দাবি জানান।

 

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com