বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০১:৪১ অপরাহ্ন

গাইবান্ধায় বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ দৌড় অনুষ্ঠিত

গাইবান্ধায় বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ দৌড় অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ এর আওতায় গতকাল বুধবার ৫ কিঃমিঃ গাইবান্ধার জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে পলাশবাড়ি সড়কের ধানঘড়ার জেলখানা পর্যন্ত অসামরিক ব্যক্তিদের ডিজিটাল ম্যারাথন দৌড় অনুষ্ঠিত হয়। এসময় জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন, পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুর রাফিউল আলম, সহকারি কমিশনার (ভূমি) নাহিদুর রহমান, সেনাবাহিনীর প্রতিনিধি ক্যাপ্টেন আশরার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক ও সরকারি কর্মকর্তারা দৌড়ে অংশ নেন। এর আগে জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন বেলুন উড়িয়ে এই ম্যারাথন দৌড়ের উদ্বোধন করেন।
ম্যারাথন দৌড়ে প্রায় এক হাজার মানুষ স্বতঃস্ফুর্তভাবে অংশ গ্রহণ করে। দৌড়ে অংশগ্রহণকারিদের মধ্যে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের প্রত্যেককে ১ হাজার টাকা ও ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও চতুর্থ থেকে দশম স্থান অধিকারী প্রত্যেকে ১ হাজার করে টাকা দেয়া হয়।
উল্লেখ্য সেনাবাহিনীর তত্ত্বাবধানে দেশব্যাপী গত ১০ জানুয়ারি থেকে শুরু হয়ে আগামী ৭ মার্চ পর্যন্ত এই ম্যারাথন দৌড় অনুষ্ঠিত হচ্ছে। এই দৌড়ে ৫, ১০, ১৫ ও ২০ কি.মি. এই ম্যারাথন দৌড়ে এই সময়ের মধ্যে প্রায় ১০ লাখ লোক এই ম্যারাথন দৌড় সম্পন্নের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে।

 

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com