শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৭:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
সাদুল্লাপুরে ১ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার গোবিন্দগঞ্জে কলা বাগান থেকে গলাকাটা লাশ উদ্ধার পলাশবাড়ী পৌরসভা নির্বাচন অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ হবে -নির্বাচন কমিশনার কবিতা খানম বঙ্গবন্ধুর ভাস্কর নিয়ে যারা কথা বলছেন তারা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী নয় -ডেপুটি স্পীকার সাঘাটায় অন্যের জমিতে বালু রেখে ক্ষতিসাধন ধাপেরহাটে ৫টি বৈদ্যুতিক মিটার চুরিঃ মুক্তিপন দিয়ে উদ্ধার-৩ কৃষকদের পরিশ্রমের কারণেই আজ বাংলাদেশ উন্নত -ডেপুটি স্পীকার পলাশবড়ি পৌর নির্বাচন উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হবে – নির্বাচন কমিশনার আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত কঞ্চিবাড়ি ইউপি ভবন ছাদে ফলদ বাগান করে এলাকায় আলোরণ সৃষ্টি

গাইবান্ধায় প্রতিবাদী অবস্থান কর্মসূচি পালন

গাইবান্ধায় প্রতিবাদী অবস্থান কর্মসূচি পালন

স্টাফ রিপোর্টারঃ সাম্প্রদায়িক সহিংসতা প্রতিরোধে গাইবান্ধায় সামাজিক প্রতিরোধ কমিটির উদ্যোগে গতকাল পৌর শহীদ মিনারে সাম্প্রদায়িক প্রতিবাদী অবস্থান কর্মসূচি পালিত হয়েছে। সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত এই কর্মসূচি চলাকালে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতা কর্মীরা অংশ নেন।
এতে সহিংসতামুক্ত, অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে মুক্তিযুদ্ধের চেতনার পূর্ণ বাস্তবায়ণের দাবী জানিয়ে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন উদীচী জেলা সংসদের সভাপতি অধ্যাপক জহুরুল কাইয়ুম, সিপিবি’র প্রেসিডিয়াম সদস্য মিহির ঘোষ, বাংলাদেশ মহিলা পরিষদের সাধারণ সম্পাদক রিকতু প্রসাদ, জেলা জাসদের সভাপতি গোলাম মারুফ মনা, সাধারণ সম্পাদক জিয়াউল হক জনি, যুব ইউনিয়নের জেলা সভাপতি প্রতিভা সরকার ববি, গণ উন্নয়ন কেন্দ্রের জয়া প্রসাদ, সাংবাদিক আরিফুল ইসলাম বাবু, মাহমুদুল গণি রিজন, জাহাঙ্গীর কবীর তনু, সুজন প্রসাদ, বিপুল কুমার দাস প্রমুখ।
বক্তারা বলেন, একটি মহল দেশে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে নানা রকম গুজব এবং সাম্প্রদায়িক উস্কানীমুলক বক্তব্য ছড়ানো, নানা রকম বিচ্ছিন্ন ঘটনা জনজীবনকে নিরাপত্তহিীন ও বিপন্ন করে তুলেছে। সংখ্যালঘু সম্প্রদায় ও নারী শিশু এই অস্থিরতা এবং অনিশ্চয়তার শিকার হচ্ছে। তারা এই অপতৎপরতা রোধে আইসিটি ও তথ্য মন্ত্রণালয়ের কঠোর তৎপরতা দাবী করেন।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com