রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৫:৫৪ পূর্বাহ্ন

গাইবান্ধায় পোস্টাল (ইডি) কর্মচারী ইউনিয়নের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

গাইবান্ধায় পোস্টাল (ইডি) কর্মচারী ইউনিয়নের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

স্টাফ রিপোর্টারঃ ডিজিটাল পোস্ট অফিসের ইডি কর্মচারীদের বিদ্যমান সম্মানী ভাতা তিনগুন বৃদ্ধির দাবিতে বাংলাদেশ পোস্টাল (ইডি) কর্মচারী ইউনিয়ন গতকাল বুধবার গাইবান্ধা প্রধান ডাকঘরের সামনে এক মানববন্ধন কর্মসূচী পালন করে। মানববন্ধন শেষে প্রধান ডাকঘরের পোস্ট মাস্টার নিজাম উদ্দিন সরকারের মাধ্যমে বাংলাদেশ ডাক ও টেলিযোগ মন্ত্রী মোস্তফা জব্বারের কাছে স্মারকলিপি প্রদান করেন। বাংলাদেশ পোস্টাল (ইডি) কর্মচারী ইউনিয়ন গাইবান্ধা জেলা শাখা এই কর্মসূচীর আয়োজন করে।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন সংগঠনের জেলা সহ-সভাপতি আব্দুস সামাদ শাহ, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মোঃ মঞ্জুরুল আলম, সদস্য মোঃ নুরুন্নবী সরকার, আমজাদ হোসেন, মোঃ সাজেদুল ইসলাম, আজিজার রহমান, মোঃ আহসান হাবীব, মোঃ হায়দার আলী, মোঃ আব্দুল খালেক, আলাউল ইসলাম প্রমুখ।
বক্তারা বলেন, বর্তমানে ইডিএসপিএম ৫ হাজার ৮৪১ টাকা, ইডিএ ৪ হাজার ৪৬০ টাকা, ইডিডিএ ৪ হাজার ৩৫৪ টাকা, ইডিএমসি ৪ হাজার ১৭৭ টাকা ও অন্যান্য ইডি কর্মচারীরা ৪ হাজার টাকা বেতন পেয়ে চাকরী করে আসছেন। যা দিয়ে বর্তমান দ্রব্যমূল্যের উর্দ্ধগতি বাজারে চলাফেরা অনেক জুলুম হয়ে পড়েছে। এই কর্মচারীরা সামান্য এই বেতনে পরিবার-পরিজন নিয়ে অতিকষ্টে মানবেতর জীবন যাপন করে আসছে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com