সোমবার, ২৩ মে ২০২২, ০৯:০১ পূর্বাহ্ন

গাইবান্ধায় পুলিশের লাঠিচার্জ ও বাধা অতিক্রম করে গণসমাবেশ করেছে বিএনপি

গাইবান্ধায় পুলিশের লাঠিচার্জ ও বাধা অতিক্রম করে গণসমাবেশ করেছে বিএনপি

স্টাফ রিপোর্টারঃ বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সু-চিকিৎসার জন্য অবিলম্বে বিদেশে প্রেরণের দাবীতে গাইবান্ধায় পুলিশের লাঠিচার্জ ও বাধা অতিক্রম করে বিক্ষোভ মিছিল ও গণসমাবেশ করেছে বিএনপি।
গতকাল শুক্রবার জেলা বিএনপির সভাপতি ডাঃ ময়নুল হাসান সাদিকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাহামুদুন্নবী টিটুলের সঞ্চালনায় জেলা বিএনপি কার্যালয়ের সামনে জেলা বিএনপির আয়োজনে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বিএনপির যুগ্ন মহাসচিব হারুন-উর- রশিদ, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির রংপুর বিভাগের সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবীব দুলু, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির গ্রাম সরকার বিষয়ক সম্পাদক আনিসুজ্জামান খান বাবু, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির রংপুর বিভাগের সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, যুবদলের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক রেজা মাসুম, সেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ডঃ মিজানুর রহমান মাসুম, ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি আশরাফুল আলম ফকির লিংকন, কৃষকদলের সহ সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন সহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা বক্তব্য রাখেন।
দুপুরের পর থেকেই ছাত্রদল, যুবদল, মহিলা দল,কৃষক দল, সেচ্ছাসেবক দল, শ্রমিক দলসহ বিএনপির অঙ্গ সহযোগী দলের নেতাদের নেতৃত্বে খ- খ- মিছিল সমাবেশস্থলে আসতে থাকে। জেলা শহরের প্রাণকেন্দ্র ১ নম্বর ট্রাফিক মোড় সংলগ্ন ব্যস্ততম সড়ক সার্কুলার রোড জনসমুদ্রে পরিণত হয়। এ সময় শহরের ডিবি রোড, গোডাউন রোডসহ বিভিন্ন সড়কে পুলিশ মিছিলে বাধা দেয় ও লাঠি চার্জ করে মিছিল ছত্রভঙ্গ করে দেয়।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com