শনিবার, ২১ মে ২০২২, ০৭:৫৮ পূর্বাহ্ন

গাইবান্ধায় পরিবহন ধর্মঘট জনগনের চরম দুর্ভোগ

গাইবান্ধায় পরিবহন ধর্মঘট জনগনের চরম দুর্ভোগ

স্টাফ রিপোর্টারঃ জ্বালানি তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে গাইবান্ধায় পরিবহন ধর্মঘট পালিত হচ্ছে। সকাল থেকে কোন যাত্রীবাহী বাস গাইবান্ধা বাস টার্মিনাল থেকে ছেড়ে যায়নি। ট্রাক, কাভার্ড ভ্যান, পিক-আপসহ ট্যাংক লরির মালিক শ্রমিকরা এ ধর্মঘট পালন করছে।
সরেজমিনে, গত শুক্রবার ও গতকাল শনিবার দুদিনে গাইবান্ধা বাস টার্মিনালে গিয়ে দেখা গেছে ঢাকাসহ বিভিন্ন রুটের বাস চলাচল বন্ধ রয়েছে। এতে করে ভোগান্তিতে পড়েছেন চাকুরীজীবি, পরীক্ষার্থী, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেনীর মানুষ। তারা বাস না পেয়ে বাড়ি ফিরে যাচ্ছেন আবার অনেকে ট্রেন অথবা বিকল্প কোন উপায়ে গন্তব্যে যাওয়ার চেষ্টা করছেন।
বাস টার্মিনালে দাঁড়িয়ে থাকা আমিনুল ইসলাম নামে এক শিক্ষার্থী বলেন, বাড়ি থেকে সকাল ৬ টায় বের হয়ে বাস টার্মিনালে এসে শুনি কোন যাত্রীবাহী বাস চলবে না। আমার বগুড়া যাওয়া খুবই প্রয়োজন ছিল। এখন যেতে পারছি না। অনেকের রংপুরে চাকুরীর পরিক্ষা ছিল গতকাল তারাও যেতে পারলো না। এভাবে সাধারন মানুষদের নিয়ে নাটক করার কোনো মানেই হয় না।
অসুস্থ মাকে নিয়ে দাঁড়িয়ে থাকা রাকিব বলেন, আমার মা অসুস্থ্য। বগুড়ায় ডাক্তারের সিরিয়াল দেওয়া আছে। বাসস্ট্যান্ডে এসে দেখি কোন বাস চলছে না। এখন যে কি করি, খুবই চিন্তার ভিতর আছি।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com