শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৯:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চরাঞ্চলের মানুষের দুঃখ দূর্দশা লাঘবের জন্য চর উন্নয়ন বোর্ড করা দরকার -ডেপুটি স্পীকার প্রেমের ফাঁদে ফেলে ১৬ বছরের কিশোরীকে ধর্ষণঃ ধর্ষক গ্রেফতার হেড ফোন কানেঃ ট্রেনের ধাক্কায় প্রান গেলে যুবকের দুর্যোগ সহনীয় ঘর পেয়ে আনন্দিত ভিক্ষুক শুকুর আলী ধাপেরহাটে র‌্যাব ও ভোক্তা অধিকারের যৌথ অভিযান ৪ আলু ব্যাবসায়ীর ৫০ হাজার টাকা জরিমানা ধাপেরহাটে ১০ দিনে ৭টি বাসা ও ব্যবসা প্রতিষ্ঠান দুঃসাহসিক চুরি গাইবান্ধায় তিনদিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা সমাপ্ত ধর্ষণ মামলার আসামী মুক্তি পেয়ে বাদীকে প্রাণনাশের হুমকি শহরের ডিবি রোড চলাচলের অযোগ্যঃ পথচারীদের দুর্ভোগ কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষকদের মানববন্ধন স্মারকলিপি প্রদান

গাইবান্ধায় নারী মুক্তি কেন্দ্রের বিক্ষোভ মিছিল সমাবেশ

স্টাফ রিপোর্টরঃ নারী নির্যাতন প্রতিরোধ দিবস উপলক্ষে গতকাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। বাংলাদেশ নারী মুক্তি কেন্দ্র গাইবান্ধা জেলা শাখা বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে।
স্থানীয় পাবলিক লাইব্রেরী মিলনায়তনে নারী মুক্তি কেন্দ্র জেলা সভাপতি অধ্যাপক রোকেয়া খাতুনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন বাসদ জেলা সদস্য সচিব মনজুর আলম মিঠু, নারী মুক্তি কেন্দ্র জেলা সাধারণ সম্পাদক নিলুফার ইয়াসমিন শিল্পী, শামীম আরা মিনা প্রমুখ। সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
বক্তারা বলেন, আমাদের সমাজে নারীর জীবন প্রতিমুহুর্ত সংকটময়, বিপর্যকর আর লাঞ্ছনার। ধর্ষণ, গণধর্ষণ, এসিড নিক্ষেপ, বাল্য বিবাহ, যৌতুক, নারী ও শিশু পাচার, মৌলবাদ, ফতোয়া, সাম্প্রদায়িকতার বলি হচ্ছে নারীরা। বিজ্ঞাপন, নাটক, সিনেমা, ইন্টারনেটসহ সর্বত্র যে সাংস্কৃতিক আগ্রাসন সেই আগ্রাসনে আজ তরুণ-তরুণীরা মননশীলতা ধংস প্রায়। বক্তারা সেইসাথে কাশ্মীরে নারী-শিশুদের উপর নির্যাতন ও হত্যা বন্ধে ভার সরকারের প্রতি আহবান ও জাতিসংঘের পদক্ষেপ গ্রহণেরও দাবি জানান।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com