মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন

শহরে দুর্বৃত্তদের হামলায় সাবেক ছাত্রলীগ নেতা নিহতঃ আটক ৪

শহরে দুর্বৃত্তদের হামলায় সাবেক ছাত্রলীগ নেতা নিহতঃ আটক ৪

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা শহরে দুর্বৃত্তদের হামলায় গত বুধবার রাতে মঞ্জুরুল হাসান লিখন (৩৮) নামে ছাত্রলীগের সাবেক এক নেতা নিহত হয়। লিখন গাইবান্ধা সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ স¤পাদক ও শহরের পশ্চিমপাড়ার মাহাবুবুর রহমানের পুত্র।
এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ডেভিড কোম্পানীর পাড়ার বাদশা মিয়ার ছেলে রকসি মিয়া (২১), মিরাজ মিয়ার ছেলে আকাশ (১৯), রুহুল আমিনের ছেলে রিফাত (১৮) ও কনু মিয়ার ছেলে সাফি মিয়া (২০) কে আটক করা হয়েছে।
জানা গেছে, গত বুধবার বিকেলে মঞ্জুরুল হাসান লিখন হকার্স মার্কেটের পাশের রাস্তায় ডেভিড কোম্পানীপাড়ার শরিফের দোকানে আম কিনতে যায়। এ সময় আমের দাম নিয়ে তার সঙ্গে বাকবিত-া হয়। পরে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। স্থানীয় লোকজনের মধ্যস্থতায় উভয়পক্ষের মধ্যে সমঝোতা হয়। রাতে লিখন জেলা বিএনপি অফিসের পাশে চায়ের দোকানে চা পান করছিল। এসময় শরীফসহ তার সহযোগী কয়েকজন লিখনের উপর আকস্মিক হামলা চালায় এবং তাকে বেধড়ক মারপিট করে গুরুতর আহত অবস্থায় তাকে রাস্তায় ফেলে তারা চলে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদুর রহমান মাসুদ জানান, নিহত লিখনের লাশ ময়না তদন্তের জন্য গাইবান্ধা জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।
গতকাল বাদ আছর গাইবান্ধা পৌর গোরস্থানে নিহত মঞ্জুরুল হাসান লিখনকে দাফন করা হয়। অপরদিকে, গতকাল বিকালে ডিবি রোডের ফলের দোকানগুলোতে উত্তেজিত জনতা আগুন ধরিয়ে দেয়। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রনে আনে। আজ শুক্রবার বিকাল ৫ টায় এ ঘটনার প্রতিবাদে পাবলিক লাইব্রেরী সংলগ্ন সড়কে মানববন্ধন অনুষ্ঠিত হবে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com