বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৬:৩৮ অপরাহ্ন

গাইবান্ধায় দুই শিশু অপহরণের ১৯ দিন পর থানায় মামলা, আটক ১

গাইবান্ধায় দুই শিশু অপহরণের ১৯ দিন পর থানায় মামলা, আটক ১

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধায় পরিবারের লোকজনকে প্রলোভন দেখিয়ে দুই শিশু অপহরণের ১৯ দিন পর ঘটনায় জড়িত সন্দেহে এক অপহরণকারীকে আটক করেছে পুলিশ।
কন্ঠশিল্পী ও বাবাকে বড়লোক বানানোর কথা বলে দুই শিশুকে অপহরণ করার ঘটনায় ১৯ দিন পর থানায় মামলা দায়ের হয়েছে। মামলা হওয়ার পর পরই গত বৃহস্পতিবার সন্ধ্যায় মতিয়ার নামে এক অপহরকারীকে গ্রেফতার করেছে পুলিশ।
শিশু দুটি ও তাদের পরিবারের অভিযোগ, গত ৮ আগস্ট রাতে সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের চকগয়েশপুর গ্রাম থেকে কন্ঠশিল্পী বানানোর কথা বলে শিশু মাসুদা (১০) ও মাহমুদাকে (৮) পাচারের উদ্দেশ্যে ইজিবাইকযোগে গাইবান্ধা বাস টার্মিনালে নিয়ে আসে মতিয়ার ও বাবলু নামে দুই অপহরণকারী।
বাসে উঠার আগে মতিয়ার ও বাবলুর আচরন সন্দেহজনক হলে বাস শ্রমিকরা তাদের আটকিয়ে থানায় খবর দেন। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরণকারীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে দুই শিশুকে উদ্ধার করে পুলিশ।
অপহরণের শিকার পরিবারটি বেশ কয়েকদিন সদর থানায় ঘোরাঘুরি করলেও মামলা না হওয়ায় অবশেষে পুলিশ সুপারের হস্তক্ষেপে থানায় মামলা হয়। এ ঘটনায় বাকি অপহরণকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান শিশু দুটির পরিবার।
গাইবান্ধার পুলিশ সুপার মোহাম্মদ তৌহিদুল ইসলাম বলেন, ‘ঘটনার সুষ্ঠু তদন্ত করে বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে। আমরা খুব তারাতারি বাকি আসামীদের গ্রেফতার করবো।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com