শনিবার, ২৮ মে ২০২২, ০৭:০৮ অপরাহ্ন

গাইবান্ধায় তিনদিনে দু’জন নিহতঃ সড়কে অবৈধ কাঁকড়ার বেপরোয়া চলাচল বৃদ্ধি

গাইবান্ধায় তিনদিনে দু’জন নিহতঃ সড়কে অবৈধ কাঁকড়ার বেপরোয়া চলাচল বৃদ্ধি

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা সদর উপজেলার বিভিন্ন সড়কে অবৈধ যান কাঁকড়া (ট্রাক্টর) বেপারোয়া গতিতে চলাচল করছে। এই ট্রাক্টরের চাপায় গত তিনদিনে দু’জন নিহত হয়েছেন। গত সোমবার রাতে বেপরোয়া গতির ট্রাক্টরের চাপায় মজিবর রহমান নান্টু (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।
জানা গেছে, গাইবান্ধা কলেজ রোডে সদর থানার সামনে গত সোমবার রাত ৯টার দিকে মজিবর রহমান নান্টুকে পেছন থেকে একটি ট্রাক্টর চাপা দেয়। এসময় স্থানীয় লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। নিহত নান্টু শহরের আবাসিক হোটেল আল কাওসারের ম্যানেজার। তার বাড়ি সদর উপজেলার বোয়ালী ইউনিয়নের কয়া ছয়ঘরিয়া গ্রামে। তিনি ওই গ্রামের মৃত অফিল উদ্দিনের ছেলে। স্থানীয় লোকজন ঘাতক ট্রাক্টরটিকে আটক করে সদর থানায় সোপর্দ করেন।
এর আগে গত শনিবার গাইবান্ধা-ফুলছড়ি-সাঘাটা সড়কে সদর উপজেলার বাদিয়াখালী ইউনিয়নের রামনাথের ভিটা এলাকায় দ্রুতগামী ট্রাক্টরের চাপায় হাসিনা বেগম (৬৫) এক বৃদ্ধা নিহত হন। হাসিনা বেগম রিফাইতপুর চাদের ভিটা গ্রামের মোঃ মনসুর আলীর স্ত্রী।
উল্লেখ্য, জমি চাষের কাজে ব্যবহৃত ট্রাক্টরকে মাল পরিবহনের কাজে ব্যবহারের জন্য অবৈধভাবে যান তৈরী করা হয়েছে। স্থানীয় ভাষায় যাকে কাঁকড়া বলা হয়। এই অবৈধ যানের বেপরোয়া চলাচলে সড়কে দুর্ঘটনা ক্রমেই বৃদ্ধি পাচ্ছে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com