বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১১:২৭ পূর্বাহ্ন

গাইবান্ধায় ডিপজল এন্টারপ্রাইজের নৈশ কোচে ডাকাতিঃ আহত ৪ জন

গাইবান্ধায় ডিপজল এন্টারপ্রাইজের নৈশ কোচে ডাকাতিঃ আহত ৪ জন

স্টাফ রিপোর্টারঃ রংপুর-ঢাকা মহাসড়কের গাইবান্ধায় গতকাল বৃহস্পতিবার ভোর রাতে ডিপজল এন্টারপ্রাইজের একটি নৈশ কোচে ডাকাতি সংঘটিত হয়েছে। এসময় বাসের চালক ও তার সহকারীসহ ৪ জন আহত হয়।
গতকাল বৃহস্পতিবার রাত ৩টায় ডাকাতরা রগুড়ার মোকামতলা এলাকায় অস্ত্রের মুখে চালককে জিম্মি করে বাসটির নিয়ন্ত্রন নেয়। এরপর চলন্ত বাসে প্রায় এক ঘন্টা ব্যাপী ডাকাতি কালে যাত্রীদের ১০/১২ টি মোবাইল ফোন ও নগদ দুই লক্ষাধিক টাকা লুট করে নিয়ে সাদুল্লাপুর উপজেলার একবারপুর বত্রিশমাইল এলাকায নেমে যায়। আহতরা হলো, বাসের চালক ইসলাম মিয়া, তার সহকারী আব্দুল মোতাল্লিব, বাসের সুপার ভাইজার শরিফুল ইসলাম ও বাস যাত্রী ফয়সাল মিয়া। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
ওই বাসের যাত্রী সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নের তিলকপাড়া গ্রামের অন্তর মিয়া জানান, ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরগামী বাসটি চালক বৃহস্পতিবার রাত ৩টার দিকে রগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা এলাকায় থামান। এসময় ৩ থেকে ৪ জন লোক বাসে উঠে। পরে তারা অস্ত্রের মুখে চালককে জিম্মি করে বাসটির নিয়ন্ত্রন নেয়। এরপর চলন্ত বাসে প্রায় এক ঘন্টা ব্যাপী ডাকাতি করে। তারা অস্ত্রের মুখে যাত্রীদের ১০/১২ টি মোবাইল ফোন ও নগদ দুই লক্ষাধিক টাকা ছিনিয়ে নেয়।
গোবিন্দগঞ্জ উপজেলার কোচাশহর গ্রামের রানা মেক (২৮) নামে অপর এক বাসযাত্রী জানান, ডাকাতরা তার মুখে ও মাথায় আঘাত করে তার কাছ থেকে ৬০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে। তিনি আরও জানান, ডাকাতি শেষে গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার একবারপুর বত্রিশমাইল এলাকায় নেমে যায় তারা। পরে যাত্রীদের চিৎকারে বাসটি সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট বাজারে থামান চালক।
বাস চালক ইসলাম মিয়া বলেন, ডাকাতরা ছদ্দবেশে যাত্রী হিসাবে ঢাকায় গাড়ীতে উঠেছে। পথে মোকামতলা এলাকায় এসে তারা আমার ডান হাতে ছুরিকাঘাত করে বাসটি নিয়ন্ত্রন নিয়েছে। এছাড়া ডাকাতি শুরুকালে আমার সহকারী আ: মোতাল্লিব ও সুপারভাইজার শরিফুল বাধা দিলে তাদেরকেও ডাকাতরা ছুরিকাঘাত করে।
সাদুল্লাপুরের ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক সেরাজুল হক ডাকাতির সত্যতা স্বীকার করে জানান, বাসের চালক ও সুপারভাইজাকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। বর্তমানে তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ নিয়ে বাসের যাত্রী রানা শেখ একটি লিখিত অভিযোগ দিয়েছে।

 

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com