শনিবার, ২১ মে ২০২২, ০৮:৫৬ পূর্বাহ্ন

গাইবান্ধায় ট্রাক থেকে দোকানে কাঁচ নামাতে গিয়ে কন্ঠনালী কেটে শ্রমিক নিহত

গাইবান্ধায় ট্রাক থেকে দোকানে কাঁচ নামাতে গিয়ে কন্ঠনালী কেটে শ্রমিক নিহত

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা জেলা শহরে একটি কাঁচের দোকানে ট্রাক থেকে কাঁচ আনলোড করার সময় হঠাৎ কাঁচের স্তুপে চাপা পড়ে কন্ঠনালী কেটে গত মঙ্গলবার রাতে কোরবান আলী (৪২) নামে এক কুলি শ্রমিক নিহত হয়েছেন। তিনি গাইবান্ধা সদরের খোলাহাটি ইউনিয়নের পূর্ব কোমরনই মিয়াপাড়া এলাকার রউফ মিয়ার ছেলে।
প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস কর্মীরা জানান, পূর্বপাড়ার মোঃ তাইজুল ইসলামের মালিকানাধীন মেসার্স তানি কাঁচঘরের গোডাউনের সামনে ঢাকা থেকে আসা ট্রাক থেকে কাঁচ আনলোড করছিলেন কয়েকজন কুলি শ্রমিক। ট্রাক থেকে হঠাৎ করে ভারি কাঁচের স্তুপ বাঁধন ছিঁড়ে কর্মরত কোরবান মিয়ার ওপর পড়লে তিনি চাপা পড়েন। এ সময় তার কন্ঠনালী কেটে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে কাঁচ সরিয়ে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
প্রত্যক্ষদর্শী আবদুর রহমান বলেন, রাত ৯টার দিকে ট্রাকের উপরে ও নিচে চারজন আনলোডের কাজ করছিলেন। অসতর্কতার কারণে কাঁচগুলো পড়ে গেলে এই দূর্ঘটনা ঘটে। গাইবান্ধা ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার নাসিম রেজা বলেন, খবর পেয়ে তাদের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে কোরবান আলীকে মূমুর্ষু অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠায়। সেখানে তার মৃত্যু হয়।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com