বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ১০:০৯ পূর্বাহ্ন

গাইবান্ধায় ঝুঁকিপূর্ণ নারী প্রধান পরিবারসমূহকে জীবিকা কেন্দ্রিক জরুরী অর্থ সহায়তা প্রকল্পের জীবিকায়ন প্রশিক্ষণ ও অর্থবিতরণ

গাইবান্ধায় ঝুঁকিপূর্ণ নারী প্রধান পরিবারসমূহকে জীবিকা কেন্দ্রিক জরুরী অর্থ সহায়তা প্রকল্পের জীবিকায়ন প্রশিক্ষণ ও অর্থবিতরণ

স্টাফ রিপোর্টারঃ বেসরকারি উন্নয়ন সংস্থা ছিন্নমূল মহিলা সমিতি (এসএমএস) বাস্তবায়নাধীন ‘ঝুঁকিপূর্ণ নারী প্রধান পরিবারসমূহকে জীবিকা কেন্দ্রিক জরুরী অর্থ সহায়তা প্রকল্পে’র উদ্যোগে গাইবান্ধায় জীবিকায়ন প্রশিক্ষণ ও অর্থবিতরণ করা হয়েছে। গতকাল সদর উপজেলার গিদারী ইউনিয়ন পরিষদের সম্মেলন কক্ষে ইউএন উইমেনের আর্থিক সহায়তায় ও খ্রিষ্ট্রিয়ান এইডের সহযোগিতায় এই প্রশিক্ষণ ও অর্থবিতরণ করা হয়।
গিদারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হরুন অর রশিদ ইদুর সভাপতিত্বে ও ছিন্নমূল মহিলা সমিতির সহকারী পরিচালক এ বি এম মাছুদুন্নবী লিপনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন ছিন্নমূল মহিলা সমিতির নির্বাহী পরিচালক মোঃ মুর্শীদুর রহমান খান, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ আব্দুস সামাদ ও সৈয়দ নুরুল আলম জাহাঙ্গীর প্রমুখ।
গতকাল গিদারী ইউনিয়নের বিভিন্ন গ্রামের ৩২ জনকে ১০ হাজার করে টাকা দেওয়া হয় ও প্রশিক্ষণ প্রদান করা হয়। পর্যায়ক্রমে এই ইউনিয়নের ১২৭ জনকে এই টাকা বিতরণ ও প্রশিক্ষণ প্রদান করা হবে। প্রশিক্ষণ প্রদান করেন জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ আব্দুস সামাদ।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com