মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন

গাইবান্ধায় জেলা পুলিশের পিঠা উৎসব

গাইবান্ধায় জেলা পুলিশের পিঠা উৎসব

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা পুলিশ লাইন মাঠে বিভিন্ন পিঠার সমাহারে এক বর্ণাঢ্য পিঠা উৎসব অনুষ্ঠিত হয়। জেলা পুলিশ গতকাল সন্ধ্যায় এই পিঠা উৎসবের আয়োজন করে। প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি পিঠা উৎসবের উদ্বোধন করেন।
উল্লেখ্য, চিতুই পিঠা, ভাপা পিঠাসহ বিভিন্ন জাল এবং মিষ্টিসহ রকমারি স্বাদের ৩১ প্রকারের পিঠা এই পিঠা উৎসবে প্রদর্শন করা হয়। এছাড়া এই পিঠা উৎসবে ফুচকা, গরম গরম ভাপা পিঠাসহ চা এবং কফি আলাদা আলাদা স্টল দেয়া হয়। এছাড়া এ উপলক্ষে বর্ণালী আতসবাজি এবং একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়।
পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলামের সভাপতিত্বে পিঠা উৎসবে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ও দায়রা জজ দিলীপ কুমার ভৌমিক, জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোছাঃ রোখছানা বেগম, গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সৈয়দ শামস-উল-আলম হীরু, পৌরসভার মেয়র অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, সিভিল সার্জন ডাঃ এবিএম আবু হানিফ প্রমুখ।
পিঠা উৎসবে জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা, সাত থানার অফিসার ইনচার্জসহ অন্যান্য পুলিশ কর্মকর্তা ও তাদের পরিবার-পরিজন এবং রাজনীতিবিদ, এনজিও কর্মী, শিক্ষাবিদ, সাংবাদিকসহ বিভিন্ন স্তরের মানুষ অংশ গ্রহণ করে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com