বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৯:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
গাইবান্ধায় খাদ্য উৎপাদন বৃদ্ধির লক্ষ্যেঃ চলতি মৌসুমে ১ লাখ ২৮ হাজার হেক্টর জমিতে চাষ হবে রোপা আমন দোকান কর্মচারী ও ইলেকট্রিশিয়ানদের মধ্যে খাদ্য সহায়তা প্রদান অক্সিজেন কনসেনট্রেটর দিল ঢাকাস্থ গাইবান্ধা সমিতি গাইবান্ধায় বিজিবি-সেনা-পুলিশ সদস্যদের টহলঃ কঠোর লকডাউনের পঞ্চম দিনে রাস্তায় মানুষের চলাচল বৃদ্ধি গাইবান্ধায় করোনায় শনাক্ত ৬২ গাইবান্ধায় হাসান হত্যার প্রতিবাদ মঞ্চের সভা সাঘাটায় নবাগত ইউএনওর সাংবাদিকদের সাথে মতবিনিময় ফুলছড়িতে ব্রহ্মপুত্রের ব্যাপক ভাঙনঃ নদীগর্ভে ৫৫টি পরিবারের বসতবাড়ি ফসলী জমি গাইবান্ধায় ২৫টি মামলায় ২২ হাজার ৭শ’ টাকা জরিমানা কঠোর লকডাউনের চতুর্থ দিনে রাস্তায় লোক চলাচলঃ কারো মুখে মাস্ক নেই গাইবান্ধায় করোনায় নতুন শনাক্ত ৬৯

গাইবান্ধায় জাতীয় যুব দিবস পালিত

গাইবান্ধায় জাতীয় যুব দিবস পালিত

স্টাফ রিপোর্টারঃ ‘মুজিববর্ষের আহবান, যুব কর্মসংস্থান’ এ প্রতিপাদ্য বাস্তবায়নে গতকাল গাইবান্ধায় বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস পালিত হয়। এ উপলক্ষে জেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর বিভিন্ন কর্মসূচীর আয়োজন করে। জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি দিবসটির দিনব্যাপী কর্মসূচীর শুভ উদ্বোধন করেন। কর্মসূচীর মধ্যে ছিল আলোচনা সভা, যুব ঋণের চেক, সনদপত্র ও অনুদানের চেক বিতরণ, বৃক্ষরোপন ও পরিস্কার পরিচ্ছন্নতা।
গাইবান্ধা কালেক্টরেট সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোঃ আবদুল মতিনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন অ্যাডিশনাল এসপি ময়নুল হক, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ সারোয়ার কবীর, যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক তোফায়েল আহম্মেদ খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, সাংবাদিক আবেদুর রহমান স্বপন, প্রশিক্ষিত যুবক জিয়াউর রহমান প্রমুখ। অনুষ্ঠানে ৩ জন প্রশিক্ষিককে ১ লাখ ৫০ হাজার টাকার যুব ঋণের চেক বিতরণ করা হয়। এছাড়া কম্পিউটার ও গবাদি পশু পালন সংক্রান্ত প্রশিক্ষণ গ্রহণকারিদের মধ্যে সনদপত্র ও অনুদানের চেক বিতরণ করা হয়।
হুইপ মাহাবুব আরা বেগম গিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্য নিয়ে এগিয়ে চলেছে বাংলাদেশ। এই মুজিববর্ষে বর্তমান সরকার দেশের বেকার যুবকদের সুশিক্ষায় শিক্ষিত করে তোলার পাশাপাশি বিভিন্ন বিষয়ে প্রশিক্ষিত করে কর্মসংস্থানের সুযোগ সৃষ্টির উদ্যোগ গ্রহণ করেছে। যাতে যুবকরা আত্মনির্ভর হিসেবে গড়ে ওঠে দেশের আর্থ-সামাজিক উন্নয়নে ভূমিকা রাখতে সক্ষম হয়।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com