বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১০:১০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চরাঞ্চলের মানুষের দুঃখ দূর্দশা লাঘবের জন্য চর উন্নয়ন বোর্ড করা দরকার -ডেপুটি স্পীকার প্রেমের ফাঁদে ফেলে ১৬ বছরের কিশোরীকে ধর্ষণঃ ধর্ষক গ্রেফতার হেড ফোন কানেঃ ট্রেনের ধাক্কায় প্রান গেলে যুবকের দুর্যোগ সহনীয় ঘর পেয়ে আনন্দিত ভিক্ষুক শুকুর আলী ধাপেরহাটে র‌্যাব ও ভোক্তা অধিকারের যৌথ অভিযান ৪ আলু ব্যাবসায়ীর ৫০ হাজার টাকা জরিমানা ধাপেরহাটে ১০ দিনে ৭টি বাসা ও ব্যবসা প্রতিষ্ঠান দুঃসাহসিক চুরি গাইবান্ধায় তিনদিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা সমাপ্ত ধর্ষণ মামলার আসামী মুক্তি পেয়ে বাদীকে প্রাণনাশের হুমকি শহরের ডিবি রোড চলাচলের অযোগ্যঃ পথচারীদের দুর্ভোগ কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষকদের মানববন্ধন স্মারকলিপি প্রদান

গাইবান্ধায় জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

গাইবান্ধায় জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

স্টাফ রিপোর্টারঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে গতকাল মঙ্গলবার গাইবান্ধায় বিভিন্ন কর্মসূচী পালন করা হয়।
গাইবান্ধায় সূর্যোদয়ের সাথে সাথে তোপধ্বনীর মাধ্যমে জেলা প্রশাসন আয়োজিত কর্মসূচীর সূচনা হয়। পরে গাইবান্ধা পৌর পার্কের বিজয় স্তম্ভে বঙ্গবন্ধুর ম্যূরালে জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন এবং জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ পৃথক পৃথকভাবে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পন করেন। এরপর বিয়াম ল্যাবরেটরী স্কুলে কেক কাটা ও শিশুদের মিষ্টি বিতরণ করা হয় এবং জেলা প্রশাসক কার্যালয়ে বঙ্গবন্ধুর কর্ণার উদ্বোধন করেন জেলা প্রশাসক। এছাড়া জেলা প্রশাসন, জেলা প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের উদ্যোগে ৫০ জন প্রতিবন্ধীকে হুইল চেয়ার ও সহায়ক উপকরণ বিতরণ করেন জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন। এসময় তার সাথে ছিলেন পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ সারোয়ার কবীর, পৌর মেয়র অ্যাডঃ শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আলমগীর কবির, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রসূন কুমার চক্রবর্ত্তী প্রমুখ।
এছাড়া অন্যান্য কর্মসূচীর মধ্যে ছিল সরকারি শিশু পরিবারে কেক কাটা ও শিশুদের মধ্যে মিষ্টি বিতরণ, জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে কেক কাটা ও মিষ্টি বিতরণ, বঙ্গবন্ধুর মাগফেরাত কামনা করে সকল মসজিদ-মন্দিরে দোয়া মাহফিল ও বিশেষ প্রার্থনা, হাসপাতাল, কারাগার, শিশু পরিবার ও এতিমখানায় মিষ্টি বিতরণ ও উন্নতমানের খবার পরিবেশন, সকল সরকারি বেসরকারি সংস্থা ও প্রতিষ্ঠানে আলোকসজ্জার ব্যবস্থা, সৌন্দর্যবর্ধন ও পরিস্কার পরিচ্ছন্নতা, মুজিববর্ষ উদযাপনের সাথে সামঞ্জস্যপূর্ণ ব্যানার ফেস্টুন ইত্যাদির মাধ্যমে সজ্জিতকরণ, গৃহহীনদের মধ্যে গৃহ প্রদান ও আতশবাজি।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com