বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১০:৩৪ অপরাহ্ন

গাইবান্ধায় চেম্বারের সভাপতি নির্বাচিত হলেন মাকছুদার রহমান শাহান

গাইবান্ধায় চেম্বারের সভাপতি নির্বাচিত হলেন মাকছুদার রহমান শাহান

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সভাপতি নির্বাচিত হয়েছেন মাকছুদার রহমান শাহান। এছাড়া সিনিয়র সহ-সভাপতি পদে নুরে এ হাবিব টিটন এবং সহ-সভাপতি পদে দিলীপ কুমার সাহা ও শহিদুল ইসলাম শান্ত নির্বাচিত হয়েছেন। গতকাল রোববার চেম্বার ভবনে সাধারণ নির্বাচনে নির্বাচিত সদস্যরা এ কর্মকর্তাদের নির্বাচিত করেন।
গত শুক্রবার চেম্বারের দ্বি-বার্ষিক নির্বাচনে সাধারণ গ্রুপে ১২ জন এবং এসোসিয়েট গ্রুপে ৬ জন নির্বাচিত হন। তাদের মধ্যে সংখ্যা গরিষ্ট পদ নিয়ে নির্বাচিত হয়েছেন ডাঃ শহীদুজ্জামান হারুনের প্যানেল থেকে সাধারণ গ্রুপে ৫ জন ও এসোসিয়েট গ্রুপে ৬ জন। অপরদিকে বিদায়ী সভাপতি শাহজাদা আনোয়ারুল কাদিরের প্যানেল থেকে সাধারণ গ্রুপে ৭ জন নির্বাচিত হন। ওই প্যানেলের কেউই এসোসিয়েট গ্রুপ থেকে নির্বাচিত হতে পারেননি।
গতকাল চেম্বার ভবনে নতুন কর্মকর্তা নির্বাচনের জন্য এক সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন প্রধান নির্বাচন কমিশনার আসাদুজ্জামান খান। ওই সভায় চেম্বার সভাপতি ও অপর তিন সহ-সভাপতি সংখ্যা গরিষ্ঠ ভোটে নির্বাচিত হন। এছাড়া সাধারণ নির্বাচনে বিজয়ী অপর নির্বাচিত সদস্যরা চেম্বার কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন। ওই নির্বাচিত ১৮ জন ছাড়াও গঠনতন্ত্র মোতাবেক মটর মালিক সমিতির পক্ষ থেকে একজন প্রতিনিধি এই কমিটিতে সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com