বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৬:০৬ পূর্বাহ্ন

গাইবান্ধায় চাপাদহ বি.এল উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উদযাপন

গাইবান্ধায় চাপাদহ বি.এল উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উদযাপন

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা সদর উপজেলার কুপতলা ইউনিয়নের চাপাদহ বি.এল উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উদযাপন উপলক্ষে বিভিন্ন ধরণের তোড়ন ও আলোক সজ্জার মধ্য দিয়ে গতকাল বৃহস্পতিবার নানা কর্মসূচি পালন করা হয়। কর্মসূচির মধ্যে ছিল পবিত্র কোরআন তেলায়াত ও গীতা পাঠ, জাতীয় পতাকা উত্তোলন, বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা, র‌্যাফেল ড্র ও সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানের প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি বেলুন ও পায়রা উড়িয়ে কর্মসূচির উদ্বোধন করেন।
এর আগে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে বিদ্যালয় সংলগ্ন পাঁচ জুম্মা বাজারসহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। বর্ণাঢ্য শোভাযাত্রার উদ্বোধন করেন বিশেষ অতিথি অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট জেবুন নাহার।
পরে বিদ্যালয় চত্বরে ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ খবির উদ্দিনের সভাপতিত্বে আলোচনায় অংশ নেন জেলা শিক্ষা অফিসার মোঃ এনায়েত হোসেন, মুক্তিকযোদ্ধা হারুন অর রশিদ, প্রাক্তন ছাত্র ও রংপুরের এসএসপি আরমান হোসেন, রায়হান মিয়া, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মৃদুল মোস্তাফি ঝন্টু, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সাজেদুর রাজ্জাক, প্রাক্তন শিক্ষক আব্দুর রশিদ সরকার প্রমুখ। অনুষ্ঠানটি উপস্থাপন করেন অত্র বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র মাসুদুন্নবী লিপন। শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com