মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৮:৩৯ অপরাহ্ন

গাইবান্ধায় কলেজ ছাত্রীকে ইয়াবা খাইয়ে ধর্ষণের অভিযোগ: গ্রেফতার ১

গাইবান্ধায় কলেজ ছাত্রীকে ইয়াবা খাইয়ে ধর্ষণের অভিযোগ: গ্রেফতার ১

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা সদর উপজেলার ভবনাপুর গ্রামের হিরু সরকারের পুত্র তাজদিকুল ইসলাম একজন বখাটে ও ইয়াবাসেবী। সে একই গ্রামের প্রতিবেশী বুলবুল সরকারের সতের বছরের কলেজ পড়–য়া মেয়ের সঙ্গে প্রেমের সখ্যতা গড়ে তোলে এবং মেয়েকে দিনের পর দিন তাজদিকুল ইয়াবা সেবন করিয়ে ধর্ষণ করতো। সেই ধর্ষণের চিত্র মোবাইলে ধারণ করে রাখতো বলে অভিযোগে জানা গেছে।
অভিযোগ সূত্রে গেছে, হিরু সরকারের পুত্র তাজদিকুল ইসলাম একজন মাদক ও ইয়াবাসেবী। সে দীর্ঘদিন থেকে তার প্রতিবেশী বুলবুল সরকারের কলেজ পড়–য়া মেয়ের সঙ্গে প্রথমে প্রেমের সম্পর্ক গড়ে তোলে এবং বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক মেলামেশা শুরু করে এবং তাজদিকুল কৌশলে মেলামেশার অশ্লীল ভিডিও মোবাইলে ধারণ করে রাখে। মেয়ে তাজদিকুলের সাথে মিশতে না চাইলে সে অশ্লীল ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দেয়। নেশার টাকা যোগার করতে না পারলে তাজদিকুল মেয়েকে দিয়ে তার বাবার কাছ থেকে মোবাইলে ধারণ করে রাখা অশ্লীল ভিডিও ইন্টারনেটে ছাড়ার হুমকি দিয়ে টাকা আদায় করতো। গত ২ মার্চ মেয়ের বাবার নিকট ৫০ হাজার টাকা দাবি করে এবং না দিলে তার মেয়ের অশ্লীল ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়াসহ তার মেয়েকে মেরে ফেলবে বলে হুমকি দেয়।
এ ব্যাপারে একটি অভিযোগ ২ জনকে আসামী করে গত ৫ মার্চ গাইবান্ধা সদর থানায় মামলা দায়ের করা হলে পুলিশ আসামী তাজদিকুল ইসলামকে গ্রেফতার করে। বর্তমানে মেয়ের বাবা বুলুবুল সরকারকে আসামী পক্ষ মামলা তুলে নেয়ার জন্য বিভিন্ন প্রকার হুমকি-ধামকি প্রদর্শন করছে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com