রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৫:৪৬ পূর্বাহ্ন

গাইবান্ধায় কলসেন্টার ৩৩৩ প্রচারণা উপলক্ষে প্রেস কনফারেন্স

গাইবান্ধায় কলসেন্টার ৩৩৩ প্রচারণা উপলক্ষে প্রেস কনফারেন্স

স্টাফ রিপোর্টারঃ দেশের নাগরিকদের জন্য সরকারের কেন্দ্রীয় তথ্য, সেবা ও অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বাস্তবায়নের জন্য কল সেন্টার ৩৩৩ চালু করা হয়েছে। জেলা প্রশাসনের আয়োজনে এই উপলক্ষে প্রচারণা এবং জনগণের সামাজিক সমস্যার প্রতিকার ও করণীয় শীর্ষক এক প্রেস কনফারেন্স গতকাল জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আলমগীর কবির এতে সভাপতিত্ব করেন।
বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার হোসেন, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দা সালমা খাতুন, গাইবান্ধা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু জাফর সাবু, সদর থানার অফিসার ইনচার্জ খান মোঃ শাহরিয়ার, বাসস জেলা প্রতিনিধি সরকার শহীদুজ্জামান, ইনডিপেনডেন্ট জেলা প্রতিনিধি আরিফুল ইসলাম বাবু প্রমুখ।
উল্লেখ্য, দেশের যে কোনো নাগরিক ৩৩৩ এ কল করে সরকারি সেবা প্রাপ্তির পদ্ধতি, জনপ্রতিনিধি ও সরকারি কর্মচারীদের সাথে যোগাযোগের তথ্য, পর্যটন আকর্ষনযুক্ত স্থান সমূহ, বিভিন্ন জেলা সম্পর্কিত বিস্তারিত তথ্যাদি জানার পাশাপাশি বিভিন্ন সামাজিক সমস্যার প্রতিকার পাবেন। তবে প্রবাসী নাগরিকদের উল্লেখিত তথ্য ও সেবা প্রাপ্তির জন্য ০৯৬৬৬৬৭৮৯৩৩৩ এই নম্বরে কল করতে হবে। ৩৩৩ এ কল সেন্টারে কল রেট প্রতি মিনিটে মাত্র ৬০ পয়সা। উল্লেখ্য, যে কোনো দিন ২৪ ঘন্টা এই কল সেন্টার খোলা থাকবে। এই কল সেন্টরে বাল্য বিবাহ, ভেজাল দ্রব্য, ভোক্তা অধিকার, ইভটিজিং, মাদক, জুয়া, চোরাচালান, নারী পাচার, যৌতুক, সংঘর্ষ সংঘাত, পরিবেশ দূষণ, অবৈধ লাইসেন্স, সরকারি সেবা প্রাপ্তির পদ্ধতির তথ্য, সরকারি কর্মকর্তাদের সাথে যোগাযোগের তথ্য, ইসলামিক মাসআলা মাসায়েল, পর্যটন ও জেলা সম্পর্কিত তথ্য, নিরাপদ অভিবাসন সংক্রান্ত তথ্য, আবহাওয়ার তথ্য, রেল সেবার তথ্য, ভাতা সংক্রান্ত অভিযোগ, ই-টিন সংক্রান্ত তথ্য এবং সামাজিক সমস্যার প্রতিকার সম্পর্কে অভিযোগ জানানো যাবে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com