রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০১:৪৩ অপরাহ্ন

গাইবান্ধায় করোনা ভাইরাসে নতুন করে ১১ জন আক্রান্ত হোম কোয়ারেন্টাইনে রয়েছে ৫৮৩ জন

গাইবান্ধায় করোনা ভাইরাসে নতুন করে ১১ জন আক্রান্ত হোম কোয়ারেন্টাইনে রয়েছে ৫৮৩ জন

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধায় করোনা ভাইরাসে চ্যানেল আইয়ের সাংবাদিক ফারুক হোসেন ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান খন্দকার জাহাঙ্গীর আলমসহ নতুন করে আরও ১১ জন আক্রান্ত হয়েছে বলে সিভিল সার্জন সুত্রে গতকাল শনিবার সকাল ১০টার রিপোর্টে খবর পাওয়া গেছে। ফারুক হোসেনের বাড়ি গোবিন্দগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডের বুজরুক বোয়ালিয়া ঐক্যপাড়া গ্রামে এবং সে গাইবান্ধা প্রেসক্লাবের সদস্য। খন্দকার জাহাঙ্গীর আলমের বাড়ি গোবিন্দগঞ্জ উপজেলায়।
গত শুক্রবার পর্যন্ত গাইবান্ধায় করোনা ভাইরাসের আক্রান্ত সংখ্যা ছিল ১৯৩ জন। গত ২৪ ঘন্টায় আরও ১১ জন বেড়ে এখন জেলায় মোট সংক্রমণের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২০৪ জন।
তবে করোনা ভাইরাস সন্দেহে নানা উপসর্গে নতুন করে ৩২ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এ নিয়ে জেলায় হোম কোয়ারেন্টাইনে চিকিৎসাধীন রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৫৮৩ জন। এদিকে জেলায় সর্বমোট করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা এখন ২০৪ জন। এরমধ্যে ৬ জন মারা গেছে। ১৭৩ জন গাইবান্ধা জেলা সদর হাসপাতালসহ বিভিন্ন আইসোলেসনে রয়েছে। এছাড়া করোনায় আক্রান্ত ২৫ জন রোগী সুস্থ হওয়ায় তাদেরকে ও ১৪ দিন কোয়ারেন্টাইন শেষে ৭৫ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে।
সিভিল সার্জন প্রদত্ত তথ্যে আরও জানা গেছে, জেলায় গত ২৪ ঘন্টায় ৫৮৩ জন চিকিৎসাধীন রোগী হোম কোয়ারেন্টাইনে রয়েছে। এরমধ্যে সুন্দরগঞ্জে ৯১, গোব্দিন্দগঞ্জে ২৩০, সদরে ১২৭, ফুলছড়িতে ২৫, সাঘাটায় ২১, পলাশবাড়িতে ৩০ ও সাদুল্যাপুর উপজেলায় ৫৯ জন।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com