শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০১:৪৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চরাঞ্চলের মানুষের দুঃখ দূর্দশা লাঘবের জন্য চর উন্নয়ন বোর্ড করা দরকার -ডেপুটি স্পীকার প্রেমের ফাঁদে ফেলে ১৬ বছরের কিশোরীকে ধর্ষণঃ ধর্ষক গ্রেফতার হেড ফোন কানেঃ ট্রেনের ধাক্কায় প্রান গেলে যুবকের দুর্যোগ সহনীয় ঘর পেয়ে আনন্দিত ভিক্ষুক শুকুর আলী ধাপেরহাটে র‌্যাব ও ভোক্তা অধিকারের যৌথ অভিযান ৪ আলু ব্যাবসায়ীর ৫০ হাজার টাকা জরিমানা ধাপেরহাটে ১০ দিনে ৭টি বাসা ও ব্যবসা প্রতিষ্ঠান দুঃসাহসিক চুরি গাইবান্ধায় তিনদিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা সমাপ্ত ধর্ষণ মামলার আসামী মুক্তি পেয়ে বাদীকে প্রাণনাশের হুমকি শহরের ডিবি রোড চলাচলের অযোগ্যঃ পথচারীদের দুর্ভোগ কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষকদের মানববন্ধন স্মারকলিপি প্রদান

গাইবান্ধায় করোনা আক্রান্ত বেড়ে ৬৩০ঃ নতুন শনাক্ত ১২ জন

গাইবান্ধায় করোনা আক্রান্ত বেড়ে ৬৩০ঃ নতুন শনাক্ত ১২ জন

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধায় গত ২৪ ঘন্টায় গতকাল বুধবার নতুন করে আরো ১২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো ৬৩০ জন। জেলায় চিকিৎসাধীন আছেন ২৮৮ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৩৩০ জন এবং মারা গেছেন ১২ জন। গত মঙ্গলবার রাত সাড়ে আটটায় প্রাপ্ত জেলা সিভিল সার্জন কার্যালয়ের সবশেষ পরিসংখ্যানে এসব তথ্য পাওয়া গেছে।
সিভিল সার্জনের অফিস থেকে জানানো হয়, গত মঙ্গলবার সন্ধ্যায় নতুন করে আরো ১২ জনের করোনা রিপোর্ট পজেটিভ আসে। নতুন করে আক্রান্ত ১২ জনের মধ্যে সদরে ৬ জন, পলাশবাড়ীতে ১ জন, ফুলছড়িতে ৩ জন এবং সুন্দরগঞ্জ উপজেলায় ২ জন রয়েছেন। জেলার ৭ উপজেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত ৬৩০ জনের মধ্যে গোবিন্দগঞ্জে সর্বাধিক ২২৩ জন (এরমধ্যে পৌর এলাকায় ১১৭ জন) করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া সদরে ১৫০ (এরমধ্যে পৌর এলাকায় ১১৭ জন), পলাশবাড়ীতে ৭৩ (এরমধ্যে পৌর এলাকায় ৪৭ জন), সাদুল্লাপুরে ৫২, সাঘাটায় ৪৬, সুন্দরগঞ্জে ৫৩ (এরমধ্যে পৌর এলাকায় ২৫ জন) এবং ফুলছড়ি উপজেলায় ৩৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com