বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৬:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
পলাশবাড়ীর সাকোয়া ব্রীজ সংলগ্ন সুমনের বালু উত্তোলন অব্যাহত অটোভ্যান চালক হত্যার প্রতিবাদে গোবিন্দগঞ্জে বিক্ষোভ সমাবেশ গোবিন্দগঞ্জে ভ্যান চালক হামিদুল হত্যাকান্ডের মূল আসামিসহ গ্রেফতার ৩ ধাপেরহাটে গরু চোর সিন্ডিকেটের ২ সদস্য গ্রেফতার করোনা ভাইরাস এ বালা থেকে রক্ষার জন্য জনগণকে আল্লাহ্র নিকট প্রার্থনা করার আহ্বানঃ ডেপুটি স্পিকার গাইবান্ধায় কৃষকের ক্ষতি পুষিয়ে নিতে সরিষা চাষ সাদুল্যাপুরে মহেন্দ্র গাড়ীর ধাক্কায় নিহত- ১ সুন্দরগঞ্জে সড়ক দূর্ঘটনায় ২ জনের মৃত্যু গোবিন্দগঞ্জে উপজেলা ডায়াবেটিক হাসপাতালের উদ্বোধন ফুলছড়িতে মারপিটের ঘটনায় ৭ জনের বিরুদ্ধে মামলা

গাইবান্ধায় এ পর্যন্ত করোনায় শনাক্ত হয়েছেন ৮০ জন

গাইবান্ধায় এ পর্যন্ত করোনায় শনাক্ত হয়েছেন ৮০ জন

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধার সাত উপজেলায় মারাত্মক সংক্রামকব্যাধী করোনাভাইরাসে শনাক্ত হয়েছেন ৮০ জন। এর মধ্যে সবচেয়ে বেশি শনাক্ত হয়েছে গোবিন্দগঞ্জ উপজেলায় ও সবচেয়ে কম শনাক্ত হয়েছে ফুলছড়ি উপজেলায়। করেনায় শনাক্ত হওয়াদের মধ্যে চিকিৎসাধীন আছেন ৫৫ জন, সুস্থ্য হয়েছেন ২২ জন আর মারা গেছেন ৩ জন। গতকাল সোমবার দুপুরে গাইবান্ধা সিভিল সার্জন কার্যালয় থেকে পাওয়া তথ্যে জানা গেছে, গোবিন্দগঞ্জ উপজেলায় শনাক্ত হয়েছেন ৩৭ জন, গাইবান্ধা সদর উপজেলা ১৬ জন, সাদুল্লাপুরে ১২ জন, পলাশবাড়ীতে ৬ জন, সুন্দরগঞ্জে ৪ জন, সাঘাটায় ৪ জন ও ফুলছড়ি উপজেলায় ১ জন। করোনায় আক্রান্তদের মধ্যে চিকিৎসাধীন আছেন গোবিন্দগঞ্জ উপজেলায় ২৭ জন, গাইবান্ধা সদর উপজেলায় ১২ জন, সাদুল্লাপুরে ৯ জন, পলাশবাড়ীতে ৩ জন, সাঘাটায় ২ জন, সুন্দরগঞ্জে ১ জন ও ফুলছড়ি উপজেলায় ১ জন।
করোনায় আক্রান্তদের মধ্যে সুস্থ্য হয়েছেন গোবিন্দগঞ্জে ৮ জন, সদরে ৪ জন, সাদুল্লাপুরে ৩ জন, পলাশবাড়ীতে ৩ জন, সুন্দরগঞ্জে ২ জন ও সাঘাটা উপজেলায় ২ জন।
করোনায় এ জেলায় মারা গেছেন গোবিন্দগঞ্জে ২ জন ও সুন্দরগঞ্জে ১ জন।
গাইবান্ধা সিভিল সার্জন কার্যালয় থেকে আরও জানা গেছে, এ পর্যন্ত জেলার সাত উপজেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ১ হাজার ৫৭৪টি ও ফলাফল পাওয়া গেছে ১ হাজার ৭৫টি। প্রতিদিন গাইবান্ধার ২৫ টি করে নমুনা পরীক্ষা করা হয় রংপুর মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে। সেই সাথে করোনাভাইরাস মোকাবিলায় সকলকে নিয়মগুলো মেনে চলতে বলা হয় সিভিল সার্জন কার্যালয় থেকে। তাহলেই করোনা থেকে মুক্তি মিলবে আমাদের।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com