বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১১:৫৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চরাঞ্চলের মানুষের দুঃখ দূর্দশা লাঘবের জন্য চর উন্নয়ন বোর্ড করা দরকার -ডেপুটি স্পীকার প্রেমের ফাঁদে ফেলে ১৬ বছরের কিশোরীকে ধর্ষণঃ ধর্ষক গ্রেফতার হেড ফোন কানেঃ ট্রেনের ধাক্কায় প্রান গেলে যুবকের দুর্যোগ সহনীয় ঘর পেয়ে আনন্দিত ভিক্ষুক শুকুর আলী ধাপেরহাটে র‌্যাব ও ভোক্তা অধিকারের যৌথ অভিযান ৪ আলু ব্যাবসায়ীর ৫০ হাজার টাকা জরিমানা ধাপেরহাটে ১০ দিনে ৭টি বাসা ও ব্যবসা প্রতিষ্ঠান দুঃসাহসিক চুরি গাইবান্ধায় তিনদিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা সমাপ্ত ধর্ষণ মামলার আসামী মুক্তি পেয়ে বাদীকে প্রাণনাশের হুমকি শহরের ডিবি রোড চলাচলের অযোগ্যঃ পথচারীদের দুর্ভোগ কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষকদের মানববন্ধন স্মারকলিপি প্রদান

গাইবান্ধায় এ পর্যন্ত করোনায় শনাক্ত হয়েছেন ৮০ জন

গাইবান্ধায় এ পর্যন্ত করোনায় শনাক্ত হয়েছেন ৮০ জন

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধার সাত উপজেলায় মারাত্মক সংক্রামকব্যাধী করোনাভাইরাসে শনাক্ত হয়েছেন ৮০ জন। এর মধ্যে সবচেয়ে বেশি শনাক্ত হয়েছে গোবিন্দগঞ্জ উপজেলায় ও সবচেয়ে কম শনাক্ত হয়েছে ফুলছড়ি উপজেলায়। করেনায় শনাক্ত হওয়াদের মধ্যে চিকিৎসাধীন আছেন ৫৫ জন, সুস্থ্য হয়েছেন ২২ জন আর মারা গেছেন ৩ জন। গতকাল সোমবার দুপুরে গাইবান্ধা সিভিল সার্জন কার্যালয় থেকে পাওয়া তথ্যে জানা গেছে, গোবিন্দগঞ্জ উপজেলায় শনাক্ত হয়েছেন ৩৭ জন, গাইবান্ধা সদর উপজেলা ১৬ জন, সাদুল্লাপুরে ১২ জন, পলাশবাড়ীতে ৬ জন, সুন্দরগঞ্জে ৪ জন, সাঘাটায় ৪ জন ও ফুলছড়ি উপজেলায় ১ জন। করোনায় আক্রান্তদের মধ্যে চিকিৎসাধীন আছেন গোবিন্দগঞ্জ উপজেলায় ২৭ জন, গাইবান্ধা সদর উপজেলায় ১২ জন, সাদুল্লাপুরে ৯ জন, পলাশবাড়ীতে ৩ জন, সাঘাটায় ২ জন, সুন্দরগঞ্জে ১ জন ও ফুলছড়ি উপজেলায় ১ জন।
করোনায় আক্রান্তদের মধ্যে সুস্থ্য হয়েছেন গোবিন্দগঞ্জে ৮ জন, সদরে ৪ জন, সাদুল্লাপুরে ৩ জন, পলাশবাড়ীতে ৩ জন, সুন্দরগঞ্জে ২ জন ও সাঘাটা উপজেলায় ২ জন।
করোনায় এ জেলায় মারা গেছেন গোবিন্দগঞ্জে ২ জন ও সুন্দরগঞ্জে ১ জন।
গাইবান্ধা সিভিল সার্জন কার্যালয় থেকে আরও জানা গেছে, এ পর্যন্ত জেলার সাত উপজেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ১ হাজার ৫৭৪টি ও ফলাফল পাওয়া গেছে ১ হাজার ৭৫টি। প্রতিদিন গাইবান্ধার ২৫ টি করে নমুনা পরীক্ষা করা হয় রংপুর মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে। সেই সাথে করোনাভাইরাস মোকাবিলায় সকলকে নিয়মগুলো মেনে চলতে বলা হয় সিভিল সার্জন কার্যালয় থেকে। তাহলেই করোনা থেকে মুক্তি মিলবে আমাদের।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com