রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:৩৪ পূর্বাহ্ন

গাইবান্ধায় আঃলীগের শান্তি ও সম্প্রীতি র‌্যালি সমাবেশ

গাইবান্ধায় আঃলীগের শান্তি ও সম্প্রীতি র‌্যালি সমাবেশ

স্টাফ রিপোর্টারঃ দেশের বিভিন্ন স্থানে সাম্প্রদায়িক-মৌলবাদীদের ইন্ধনে সংঘটিত বর্বরোচিত সাম্প্রদায়িক সহিংসতার বিরুদ্ধে গাইবান্ধায় জেলা আওয়ামী লীগের উদ্যোগে গতকাল মঙ্গলবার বঙ্গবন্ধুর স্বপ্ন সাম্য ও শান্তি বাংলাদেশ গড়ার দৃঢ় সম্প্রীতি র‌্যালি এবং সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।
সকালে দলের জেলা কার্যালয় থেকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিকের নেতৃত্বে একটি র‌্যালি বের হয়ে বৃষ্টির মধ্যে শহর প্রদক্ষিণ করে। পরে ডিবি রোডে গানাসাস মার্কেটের সামনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, সহ-সভাপতি ফরহাদ আব্দুল্লাহ হারুন বাবলু, সাংগঠনিক সম্পাদক পিয়ারুল ইসলাম, মৃদুল মোস্তাফিজ ঝন্টু, শহর আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, সাংগঠনিক সম্পাদক খান মোঃ সাঈদ হোসেন জসিম, জেলা যুবলীগের সভাপতি সরদার মোঃ শাহীদ হোসেন লোটন, সাধারণ সম্পাদক শাহ আহসান হাবিব রাজীব, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আসিফ সরকার, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক দীপক কুমার পাল, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোশারফ হোসেন দুলাল, সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ রঞ্জু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল লতিফ আকন্দ প্রমুখ।
বক্তারা, পূজা ম-পে ও বাড়িঘরে হামলা, ভাঙচুর, অগ্নিসংযোগ, লুটপাটের তীব্র নিন্দা জানিয়ে সাম্প্রদায়িক দুর্বৃত্তদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন। তারা অপশক্তির বিরুদ্ধে সর্বদা সজাগ থাকার জন্য নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com