শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন

গাইবান্ধায় অবৈধ ৪ ট্রাক্টর জব্দ

গাইবান্ধায় অবৈধ ৪ ট্রাক্টর জব্দ

স্টাফ রিপোর্টারঃ নদীর পাশ থেকে অবৈধ মাটির তুলে বিক্রির অপরাধে গাইবান্ধায় অভিযান চালিয়ে চারটি ট্রাক্টর গাড়ি জব্দ করেছেন সদর উপজেলার নির্বাহী অফিসার মাহমুদ আল হাসান।
গতকাল দুপুরে মাটি নিতে আসা চারটি ট্রাক জব্দ করেন তিনি। কিন্তু ট্রাক্টর ড্রাইভার ও জমির মালিক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।তবে তাদের জরিমানার আওতায় আনার আশ্বাস দেন সদর ইউএনও।
জানা যায়, গাইবান্ধা সদর উপজেলার ২ নং মালিবাড়ি ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের বড়–য়া টারি গ্রামের মানস নদীর পাশ মাটি তুলে বিক্রি করছেন ওই গ্রামের মৃত খুজিয়া মিয়ার দুই ছেলে ঝড়ু ও গউড়। তাদের সহযোগিতা করছেন ওই গ্রামের ইউপি সদস্য রউফ মিয়া। স্থানীয়রা বলছেন, প্রায় ৫ -৬ দিন থেকে মাটি তুলে বিক্রি করছেন এই জমির মালিকরা, নিষেধ করলে বলেন সবকিছু ম্যানেজ করেই তুলছেন মাটি।
তবে সদর উপজেলার নির্বাহী অফিসার মাহমুদ আল হাসান রাস্তা দিয়ে অফিসে যাওয়ার পথে এরকম ট্রাক্টর দিয়ে নদীর পাশের জমি থেকে মাটি তুলে নিয়ে যাওয়ার চিত্রটি নজরে পরলে তিনি আনসার বাহিনী দিয়ে মাইকিং চালিয়ে ট্রাক্টর গাড়িগুলো জব্দ করেন এবং উপজেলায় নিয়ে যান।
গাইবান্ধা সদর উপজেলার নির্বাহী অফিসার মাহমুদ আল হাসান বলেন, অভিযান অব্যাহত থাকবে। জমির মালিক ও ট্রাক্টর মালিকদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু হবে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com