মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৫:৫৭ অপরাহ্ন

গণ উন্নয়ন কেন্দ্রের ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

গণ উন্নয়ন কেন্দ্রের ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধার অন্যতম বেসরকারি উন্নয়ন সংস্থা গণ উন্নয়ন কেন্দ্র (জিইউকে) এর ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী নশরতপুরস্থ নিজস্ব কার্যালয়ে গত বুধবার রাতে বর্ণাঢ্য কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়। এ উপলক্ষে সমাজের বিভিন্ন ক্ষেত্রে অসাধারণ অবদানের জন্য জেলার ছয় গুণীজনকে এওয়ার্ড ২০১৮ ও ২০১৯ প্রদান, পিঠা উৎসবের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন মোমবাতি প্রজ্জলন করে এবং বিশাল এক কেটে কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন। পরে গুণীজনদের জিইউকে এওয়ার্ডের সম্মাননা ক্রেস্ট এবং ১৫ হাজার টাকা করে একটি চেক প্রদান করেন প্রধান অতিথি।
উল্লেখ্য, ২০১৮ সালে জিইউকে এওয়ার্ড প্রাপ্তরা হলেন শিক্ষা ক্ষেত্রে অবদানের জন্য অধ্যাপক ফিরোজা বেগম, সাহিত্য ক্ষেত্রে আবু জাফর সাবু ও সাংবাদিকতায় গোবিন্দলাল দাস এবং ২০১৯ সালের এওয়ার্ড প্রাপ্তরা হলেন সংগীতে শাহ মশিউর রহমান, সাহিত্যে সরোজ দেব এবং জীববৈচিত্রে রক্ষায় অবদানের জন্য পাখি প্রেমিক মোঃ আহম্মদ উল্লাহ।
অনুষ্ঠানে বিশেষ অতিথির মধ্যে কেক কাটা এবং আলোচনায় অংশ নেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোছাঃ রোখছানা বেগম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আলমগীর কবির, পৌর মেয়র অ্যাডঃ শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, সিভিল সার্জন ডাঃ এবিএম আবু হানিফ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, জেলা সমাজসেবা বিভাগের উপ-পরিচালক মোঃ এমদাদুল হক প্রামানিক, সদর উপজেলা নির্বাহী অফিসার প্রসূন কুমার চক্রবর্ত্তী। গণ উন্নয়ন কেন্দ্রের প্রতিষ্ঠাতা নির্বাহী প্রধান এম. আব্দুস সালামের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন গণ উন্নয়ন কেন্দ্রের কার্যনির্বাহী কমিটির সভাপতি অনুপ কুমার সরকার এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অধ্যাপক জহুরুল কাইয়ুম।
এছাড়া জিইউকে এওয়ার্ড প্রাপ্ত গুণীজনরা সকলেই তাদের অনুভূতি ব্যক্ত করেন। অনুষ্ঠান শুরু আগে পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম ও তাঁর সহধর্মিনী পিঠা উৎসবে অংশ গ্রহণ করে জিইউকের সাফল্য কামনা করেন।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com