শনিবার, ১৯ জুন ২০২১, ০৩:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
ধাপেরহাটে জন্ম নিবন্ধন নিয়ে যত জ্বালা হয়রানীর শেষ নেই ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল রামচন্দ্রপুরে মাদকাসক্ত যুবকের ছুরিকাঘাতে নিহত ১ আহত ২ গাইবান্ধায় ১১ জন করোনা রোগী শনাক্ত  ভেজাল চিটাগুর তৈরির অপরাধে ১০হাজার টাকা জরিমানা সাঘাটায় ডেপুটি স্পীকারের সুস্থতা কামনায় দোয়া মাহফিল সাদুল্লাপুরে কর্মশালা অনুষ্ঠিত চারলেন সড়ক নির্মান কাজে নিম্নমানের সামগ্রী ব্যবহারের অভিযোগঃ এলাকাবাসীর তোপের মুখে বন্ধ হলো গোলচত্বর নির্মাণ কাজ গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় গাইবান্ধায় উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির দ্বি মাসিক সভা

ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জন্য দুটি পাকা ঘর নির্মাণের আনুষ্ঠানিক উদ্বোধন

ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জন্য দুটি পাকা ঘর নির্মাণের আনুষ্ঠানিক উদ্বোধন

স্টাফ রিপোর্টারঃ প্রধানমন্ত্রীর কার্যালয় হতে সমতলের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবন মান উন্নয়নে গৃহীত বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা শীর্ষক কর্মসূচীর অধীনে বৃহস্পতিবার গাইবান্ধা সদর উপজেলার কুপতলা ইউনিয়নের চাপাদহ গ্রামে সড়কের পার্শ্ববর্তী দরিদ্র রবিদাস সম্প্রদায়ের দু’জনকে একটি করে নতুন ঘর নির্মাণ করে দেয়া হয়। গৃহ নির্মাণের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন।
এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার প্রসুন কুমার চক্রবর্ত্তী, সহকারি ভূমি কমিশনার মোঃ সিরাজুল ইসলাম, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আনিছুর রহমান, কুপতলা ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি তাজুল ইসলাম প্রমুখ। গাইবান্ধা সদর উপজেলা প্রশাসনের বাস্তবায়নে এই প্রকল্পের দুটি গৃহের চাবি হস্তান্তর করা হয়। নতুন ঘরের চাবি পেয়ে শ্রীমতি সুধিয়া রাণী রবিদাস ও সুজন কুমার রবিদাস আবেগে আপ্লুত হয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান এবং আনন্দ প্রকাশ করেন। এই প্রকল্পের বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আনিছুর রহমান জানান, যাদের জমি আছে গৃহ নির্মাণের সামর্থ নেই এমন দরিদ্র নৃ-গোষ্ঠীর সম্প্রদায়ের লোকজনের মাঝে এই গৃহ নির্মাণের সুযোগ সৃষ্টি করে দেয়া হয়। প্রতিটি ঘরের নির্মাণ ব্যয় ২ লাখ ৯৫ হাজার টাকা। প্রত্যেকটি সেমি পাকা ঘরে দুটি রুম, সিলিং, বাথরুম, অগভীর নলকুপ, টিওবয়েল, স্বাস্থ্যসম্মত ল্যাট্টিন নির্মাণ করে দেয়া হয়। ঘরটি উন্নত রংও করে দেয়া হয়েছে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com