বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন

কৃতী খেলোয়াড় ঋতু আকতারকে সংবর্ধনা

কৃতী খেলোয়াড় ঋতু আকতারকে সংবর্ধনা

স্টাফ রিপোর্টারঃ ৪৪তম জাতীয় এ্যাথলেটিকসে নারীদের হাইজাম্পে রেকর্ড গড়ায় গাইবান্ধার কৃতী এ্যাথলেটিকস ঋতু আকতারকে সম্মিলিত সাংস্কৃতিক জোট গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে গতকাল মঙ্গলবার স্থানীয় শহীদ মিনার চত্বরে এক বর্ণাঢ্য সংবর্ধনা প্রদান করা হয়।
আলমগীর কবির বাদলের সভাপতিত্বে ও সাংবাদিক আরিফুল ইসলাম বাবুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গাইবান্ধা পৌরসভার মেয়র মোঃ মতলুবর রহমান, বিশেষ অতিথি গাইবান্ধা প্রেসক্লাবের সভাপতি কেএম রেজাউল হক ও সাধারণ সম্পাদক আবু জাফর সাবু।
বক্তব্য রাখেন ওয়াজিউর রহমান রাফেল, অধ্যাপক মমতাজুর রহমান বাবু, সাংবাদিক হেদায়েতুল ইসলাম বাবু, বাবলু সরকার, অঞ্জলি রাণী, সুরুজ হক লিটন, আসাদুল হাবীব সুজন, সংবর্ধিত ঋতু আকতারের পিতা হোসেন আলী, মা লিপি বেগম প্রমুখ।
সম্মিলিত সাংস্কৃতিক জোটের পক্ষ থেকে সংবর্ধিত ঋতু আকতারকে ক্রেস্ট ও মানপত্র প্রদান করা হয়। এছাড়াও গাইবান্ধা প্রেসক্লাব এবং সুরবানী সংসদের পক্ষ থেকেও মানপত্র, মরহুম রফিকুল ইসলাম খোকা ফাউন্ডেশনের পক্ষ থেকে ঋতু আকতারকে ৫ হাজার টাকার চেক প্রদান করা হয়।
এছাড়াও গাইবান্ধা পৌরসভার মেয়রসহ গণ উন্নয়ন কেন্দ্র, গাইবান্ধা নাট্য ও সাংস্কৃতিক সংস্থা, পদক্ষেপ, মেঘদূত, গাইবান্ধা ফটো এন্ড ভিডিও জার্নালিস্ট এসোসিয়েশন, কর্মজীবি নারী পরিষদ, জলবায়ু পরিষদ, সুরঝংকার, ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমি, অন্তরঙ্গ থিয়েটার, গাইবান্ধা জেলা মানবাধিকার কমিশনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

Thank you for reading this post, don't forget to subscribe!

 

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com