বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১২:৫০ অপরাহ্ন

কুপতলায় ২য় শ্রেণির ছাত্রী ধর্ষণের চেষ্টায় মামলা দায়ের

কুপতলায় ২য় শ্রেণির ছাত্রী ধর্ষণের চেষ্টায় মামলা দায়ের

দারিয়াপুর প্রতিনিধিঃ গাইবান্ধা সদর উপজেলার কুপতলা ইউনিয়নের পূর্ব দূর্গাপুর গ্রামে ১০ বছরের এক কণ্যা শিশুকে ধর্ষণের চেষ্টায় মামলা হয়েছে। যার মামলা নং-৫২। তারিখ ৩০/১০/২০। এঘটনায় অভিযুক্ত আসামী পলাতক থাকায় এখন পর্যন্ত অভিযুক্তকে গ্রেফতার করতে পারেনি থানা পুলিশ। তবে অভিযুক্তকে গ্রেফতারে থানা পুলিশের অভিযান অভ্যাহত আছে বলে জানিয়েছেন সদর থানার ওসি খাঁন মোহাম্মদ শাহরিয়ার। লম্পট ধর্ষক একই গ্রামের মৃত মকর উদ্দীনের পুত্র মোসলেম উদ্দীন। এবিষয়ে অভিযুক্তের সাথে যোগাযোগ করা হলে তিনি তা অস্বীকার করেন।
মামলার সূত্রে যানাযায়, সদর উপজেলার কুপতলা ইউনিয়নের পূর্ব দূর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী ও ওই গ্রামের রিক্সা চালক নয়া মিয়ার ১০ বছরের কণ্যা শিশু গত বুধবার বিকালে অভিযুক্তের মেয়ের কাছে প্রাইভেট পড়ার জন্য বাড়িতে যায়। এমন সময় দুই সন্তানের জনক লম্পট যুবক মোসলেম উদ্দীন সুযোগ বুঝে শিশুটিকে ফুসলিয়ে নিজ বাড়ীর বাথরুমে নিয়ে যায়। নিয়ে গিয়ে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এতে মেয়েটির আত্ম চিৎকারে এলাকাবাসিসহ তার মা এগিয়ে আসলে লম্পট ধর্ষক মোসলেম উদ্দীন পালিয়ে যায়। মেয়েটির মা জানান, মেয়ের কান্না শুনতে পেয়ে আমি দৌড়ে গিয়ে দেখি আমার মেয়ে উলঙ্গ হয়ে পড়ে আছে।
একাধিক এলাকাবাসি বলেন, ঘটনার দিন মোসলেমের বাড়িতে কেউ ছিল না। এমন সুযোগে সে এই জঘন্ন কাজটি করেছে। এই ঘটনায় চেয়াম্যান মেম্বাররা কোন বিচার করেনি।

 

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com