রবিবার, ১৯ মে ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম

কারাগারে নারী হাজতিকে নির্যাতন প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি

কারাগারে নারী হাজতিকে নির্যাতন প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা জেলা কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতনের অভিযোগে প্রধান কারারক্ষী আশরাফুল ইসলামসহ তিনজনকে বদলি করা হয়েছে।
গতকাল শুক্রবার এর সত্যতা স্বীকার করেছেন গাইবান্ধা কারাগারের সুপার জাভেদ মেহেদী। গাইবান্ধা জেলা প্রশাসকের কাছে লিখিত এক অভিযোগে বলা হয়, কারারক্ষী আশরাফুল ইসলাম ও জনৈক নারী কারারক্ষীর সঙ্গে অনৈতিক কর্মকা- দেখে ফেলায় কারাগারে আটক আরেক নারী হাজতিকে আশরাফুল ও অভিযুক্ত নারী কারারক্ষীসহ কয়েকজন মিলে হাত-পা বেঁধে নির্যাতন করে।
বিষয়টি জানতে পেরে নারী হাজতির মা করিমন নেছা গাইবান্ধা কারাগারে এসে তার মেয়ের সঙ্গে দেখা করার চেষ্টা করলে কর্তৃপক্ষ করিমন বেগমকে তারা মেয়ের সঙ্গে দেখা করতে দেয়নি।
তবে তিনি কারাগারের বিভিন্ন সূত্র থেকে ঘটনা শুনতে পান এবং মা করিমন বেগম গাইবান্ধা জেলা প্রশাসকের কাছে লিখিত অভিযোগ করেন। গাইবান্ধা কারাগারে অভিযোগের তদন্ত করেন গাইবান্ধার অতিরিক্ত জেলা প্রশাসক মশিউর রহমান।
এ বিষয়ে গাইবান্ধার জেল সুপার জাবেদ মেহেদী বলেন, প্রধান কারারক্ষী আশরাফুল ইসলাম, নারী কারারক্ষী তাহমিনা ও শাবানাসহ তিনজনকে রংপুর কারাগারে বদলি করা হয়েছে।
গাইবান্ধার জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল বলেন, গাইবান্ধা জেলা প্রশাসন থেকে ঘটনার তদন্ত করা হয়েছে। রিপোর্ট এখনো হাতে আসেনি। তদন্ত রিপোর্ট হাতে পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com