সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৭:২৩ অপরাহ্ন

কর্মহীন শ্রমজীবি মানুষের মধ্যে গাইবান্ধায় হুইপ ও পৌর মেয়রসহ বিভিন্ন সংগঠনের ত্রাণ সামগ্রী বিতরণ

কর্মহীন শ্রমজীবি মানুষের মধ্যে গাইবান্ধায় হুইপ ও পৌর মেয়রসহ বিভিন্ন সংগঠনের ত্রাণ সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টারঃ করোনা ভাইরাস প্রতিরোধ ও নিয়ন্ত্রণে জেলার ঘরে বসে থাকা কর্মহীন শ্রমজীবি অসহায় দরিদ্র পরিবারের মধ্যে বৃহস্পতিবার গাইবান্ধায় জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি ও গাইবান্ধা পৌরসভা সহ বিভিন্ন সংগঠনের উদ্যাগে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি’র ব্যক্তিগত উদ্যোগে গাইবান্ধার ৫ শতাধিক শ্রমজীবি মানুষের মধ্যে খাদ্য ও পরিচ্ছন্নতা সহায়তা হিসেবে চাল, ডাল, তেল, আলু ও সাবান বিতরন করা হয়েছে। জেলা মটর শ্রমিক ইউনিয়ন, ট্রাক শ্রমিক ইউনিয়ন ও রিক্সা শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে সহায়তা প্রদানকালে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রসুন চক্রবর্তী, জেলা যুবলীগ সাধারন স¤পাদক শাহ আহসান হাবীব রাজীব, হুইপের ব্যক্তিগত সহকারী একান্ত সচিব শাহ মোঃ সবুর হোসেন বিদ্যুত, আহসান হাবীব উত্তম, মটর-ট্রাক শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ।
এছাড়া গাইবান্ধা পৌরসভা নি¤œ আয়ের মানুষের মধ্যে গাইবান্ধা জেলা, উপজেলা প্রশাসন ও পৌরসভার পক্ষ থেকে বিভিন্ন মহল্লা ও বাড়ি বাড়ি গিয়ে প্রয়োজনীয় খাদ্য সহায়তা প্রদান অব্যাহত রয়েছে। পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে ৫শ’ মানুষের মাঝে ১০ কেজি চাল ও ২ কেজি আলু বিতরণ করেন পৌর মেয়র অ্যাডঃ শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন।
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশের উদ্যোগে উপজেলার চাঁপড়ীগঞ্জ থেকে কোমরপুর পর্যন্ত হতদরিদ্র ৭০ জন ভ্যান চালকদের মাঝে চাল ৫ কেজি, ডাল হাফ কেজি, আলু ১ কেজি, তেল হাফ লিটার, লবন হাফ কেজি, সাবান ১টা ও ১টি মাস্ক বিতরণ করেন হাইওয়ে থানার বগুড়া রিজিয়নের পুলিশ সুপার শহিদ উল্লাহ।
বাংলাদেশ আওয়ামী লীগ গাইবান্ধা পৌর শাখার ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে শহরের জুবলী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ১২৫ জন অতি দরিদ্র পরিবারের মধ্যে ৫ কেজি করে চাল বিতরণ করেন পৌর আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com