বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১১:০৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
গাইবান্ধা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন ও মানববন্ধন গাইবান্ধায় বিক্ষোভ মিছিল সমাবেশ সুন্দরগঞ্জে স্বামী-স্ত্রীসহ ৪ জনের দেহে করোনার উপসর্গ সুন্দরগঞ্জে বালু উত্তোলন করায় অব্যাহত হুমকির মুখে জনপদ দামোদরপুরে সিএনজি মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত গাইবান্ধায় সাংবাদিকের উপর হামলার ঘটনায় গ্রেফতার ২ সুন্দরগঞ্জে ঝড়ের উষ্ণ বাতাসে পুড়ে গেছে ৩৫ হেক্টর জমির ফসল গাইবান্ধা জেলা শহরে দোকানসহ মার্কেট-শপিংমল বন্ধ রেখে ব্যবসায়ীদের বিক্ষোভঃ ওসির গ্রেফতার দাবিঃ এসপি অফিস ঘেরাও সুন্দরগঞ্জে বাহিরগোলা জামে মসজিদে এসি লাগানোর উদ্বোধন সাংবাদিক সুমনকে নির্যাতনের ৩ দিনেও আসামী গ্রেফতার হয়নি

করোনা ভাইরাসের ঝুঁকিতে সীমাহীন যানজটে বিপন্ন গাইবান্ধা শহর ॥ পথ চলাচলে দুর্ভোগ

করোনা ভাইরাসের ঝুঁকিতে সীমাহীন যানজটে বিপন্ন গাইবান্ধা শহর ॥ পথ চলাচলে দুর্ভোগ

স্টাফ রিপোর্টারঃ করোনা ভাইরাসের ঝুঁকিতে সীমাহীন যানজটে বিপন্ন গাইবান্ধা শহর। পথ চলাচলে জনগণের দুর্ভোগ পোহাচ্ছে। এছাড়া অটোবাইকসহ সকল যানবাহন চলাচলের ক্ষেত্রে স্বাস্থ্যবিধি ও পারস্পরিক দূরত্ব মানা হচ্ছে না। ফলে করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকিও বাড়ছে।
উল্লেখ্য, গত এক সপ্তাহ যাবত গাইবান্ধা জেলা শহরে প্রতিটি প্রধান প্রধান সড়কে সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সীমাহীন যানজটে পথ চলাচলে মারাত্মকভাবে বিঘিœত হচ্ছে। অটোবাইক, মিনি ট্রাক, ট্রাক, সিএনজি, অটোরিক্সা ও মটর সাইকেলের ভীড়ে বিশেষ করে ডিবি রোড, সাদুল্যাপুর সড়ক, স্টেশন রোড, ভিএইড রোড, পুরাতন বাজার, বালাসী রোড, নাকাইহাট সড়ক, ব্রীজ রোড, সুন্দরগঞ্জ সড়কে সব সময় যানজট লেগেই থাকছে। এতে এই সড়কগুলোতে কোথাও যাতায়াতের ক্ষেত্রে যানজটে আটকা পড়ে ৩০ মিনিট থেকে ৪০ মিনিট পর্যন্ত সময় লাগে।
এদিকে অটোরিক্সা ও মটর সাইকেলে দু থেকে তিনজন যাত্রী একত্রে বসে এবং অটোবাইকে গাদাগাদি করে বসে স্বাস্থ্যবিধি না মেনেই যাতায়াত করছে লোকজন। এমনকি অধিকাংশ লোকের মুখেই মাস্ক পরিলক্ষিত হচ্ছে না। ফলে এই যানজটের পাশাপাশি এ জেলায় করোনা ভাইরাসের সংক্রমণের আশংকা ব্যাপকভাবে বৃদ্ধি পাচ্ছে।
প্রসঙ্গত উল্লেখ্য যে, এমনিতেই গাইবান্ধায় করোনা ভাইরাসের সংক্রমণ উত্তরাত্তর বৃদ্ধি পাচ্ছে। এমতাবস্থায় এধরণের যানজট এবং অটোবাইকগুলোতে স্বাস্থ্যবিধি না মেনে এভাবে যাত্রী সাধারণরা চলাচল অব্যাহত থাকলে সংগত কারণেই করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি অব্যাহত থাকবে বলে চিকিৎসক ও সচেতন মানুষ আশংকা প্রকাশ করছেন।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com