শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২:৩৫ পূর্বাহ্ন

করোনা নিয়ে বিয়ের অনুষ্ঠানে দুই প্রবাসী সাদুল্লাপুর লকডাউন করার প্রস্তাবনা পাঠানো হয়েছে জেলা প্রশাসকের কাছে

করোনা নিয়ে বিয়ের অনুষ্ঠানে দুই প্রবাসী সাদুল্লাপুর লকডাউন করার প্রস্তাবনা পাঠানো হয়েছে জেলা প্রশাসকের কাছে

স্টাফ রিপোর্টারঃ সাদুল্লাপুর উপজেলায় করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ে বিয়ের অনুষ্ঠানে অংশ নিয়েছেন দুই যুক্তরাষ্ট্র প্রবাসী। প্রথমে বিষয়টি কেউ না জানলেও পরে পরীক্ষায় তাদের করোনা শনাক্ত হয়। এজন্য সাদুল্যাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ নবীনেওয়াজ গোটা সাদুল্লাপুর উপজেলাকে লকডাউন করার প্রস্তাবনা জেলা প্রশাসনের কাছে পাঠিয়েছেন ।
গতকাল রোববার বিকেলে রাজধানীর মহাখালীর বাংলাদেশ কলেজ অব ফিজিসিয়ানস অ্যান্ড সার্জনস (বিসিপিএস) মিলনায়তনে সংবাদ সম্মেলন করে জানানো হয়, বাংলাদেশে নতুন করে আরও তিনজন করোনায় আক্রান্ত হয়েছেন। এ তথ্য জানান স্বাস্থ্য অধিদফতরের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পরিচালক অধ্যাপক ডাঃ মীরজাদী সেব্রিনা ফ্লোরা। নতুন তিনজন আক্রান্তের মধ্যে সাদুল্লাপুর উপজেলার দুজন রয়েছেন বলে জানা গেছে। এরপরই বিকেল থেকে সাদুল্যাপুর উপজেলাকে লকডাউন করার প্রস্তাবনা পাঠানো হয়।
সাদুল্যাপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ নবীনেওয়াজ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, সাদুল্লাপুর উপজেলার বনগ্রাম ইউনিয়নের হাবিবুল্লাপুর গ্রামের একটি বিয়ের অনুষ্ঠানে অংশ নেন করোনায় আক্রান্ত দুই যুক্তরাষ্ট্র প্রবাসী। গতকাল রোববার তাদের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। কিন্তু বিয়ের অনুষ্ঠানে সাদুল্লাপুর উপজেলার পাঁচ শতাধিক মানুষ অংশ নিয়েছেন। সাধারণ মানুষের জীবনের নিরাপত্তার কথা বিবেচনায় পুরো উপজেলা লকডাউন করার প্রস্তাবনা করা হয় ।
এ সময় জরুরি প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাইরে বের হতে পারবেন না।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com