বুধবার, ১২ মে ২০২১, ০৮:৩০ পূর্বাহ্ন

করোনায় ডাক্তার ও পুলিশের এসআই সহ নতুন করে চারজন আক্রান্ত

করোনায় ডাক্তার ও পুলিশের এসআই সহ নতুন করে চারজন আক্রান্ত

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধায় গত ২৪ ঘন্টায় গতকাল রোববার করোনা ভাইরাসে নতুন করে এক ডাক্তার ও এক পুলিশের এসআইসহ চারজন আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় সর্বমোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২৩ জন। এরমধ্যে একজন মারা গেছে। করোনা ভাইরাসে আক্রান্ত একজন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং বাকি ২১ জন গাইবান্ধা সদর হাসপাতালসহ বিভিন্ন আইসোলেসনে রয়েছে।
উল্লেখ্য, আক্রান্ত ডাক্তার বিশ্বেস্বর চন্দ্র সরকার গাইবান্ধা সদর হাসপাতালে কর্মরত ও তার বাড়ি সুন্দরগঞ্জ উপজেলার সোনারায় ইউনিয়নের পশ্চিম শিবরাম গ্রামে। আক্রান্ত পুলিশের এসআই গোবিন্দগঞ্জ হাইওয়ে থানায় কর্মরত ও তিনি গোবিন্দগঞ্জ পৌর শহরে বসবাস করেন। এছাড়া গোবিন্দগঞ্জ পৌর শহরের মহিলা কলেজ এলাকার বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজে কর্মরত ডাক্তার মাসুদার রহমান আকন্দের ৯ বছরের ছেলে মিরকাত হোসাইন। আরেকজনের বাড়ি গাইবান্ধার সদর উপজেলায়।
প্রসঙ্গত উল্লেখ্য যে, জেলায় গত ২৪ ঘন্টায় ৮৪৮ জন চিকিৎসাধীন রোগী হোম কোয়ারেন্টাইনে রয়েছে। এরমধ্যে সুন্দরগঞ্জে ২০, গোব্দিন্দগঞ্জে ১৭৪, সদরে ১১৬, ফুলছড়িতে ১৭৮, সাঘাটায় ২০৩, পলাশবাড়িতে ২৭, সাদুল্যাপুর উপজেলায় ১৩০ জন। এছাড়া প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে ১ জন রয়েছে বলে সিভিল সার্জন সুত্রে জানা গেছে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com