বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১০:৪৬ পূর্বাহ্ন

করোনাকালীন সহায়তা ও মাস্ক বিতরণ

করোনাকালীন সহায়তা ও মাস্ক বিতরণ

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান ২১ ছাত্রীকে ২ লাখ ৭৫ হাজার টাকার করোনাকালীন সহায়তা এবং বর্তমান ছাত্রী ও শিক্ষক-কর্মচারীদের জন্য ১০০০ মাস্ক প্রদান করা হয়েছে। গতকাল শনিবার দুপুরে গাইবান্ধা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রীদের উদ্যোগে বিদ্যালয়টির হলরুমে এসব প্রদান করা হয়।
গাইবান্ধা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রী আফরোজা বেগম লুপুর সভাপতিত্বে ও মাধবী দাসের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাইবান্ধা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুশান্ত কুমার দেব। অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত থেকে বক্তব্য রাখেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অতিরিক্ত সচিব নীলিমা আখতার বানী, বাংলাদেশ বিমান এয়ারলাইন্সের বিক্রয় ও বিপণন বিভাগের প্রধান যোগাযোগ শাখার (এসটিএক্স) অবসরপ্রাপ্ত কর্মকর্তা সারা তাই ফুর শেলী এবং কুয়েত মিনিস্ট্রি অব হেলথের মেডিসিন কোয়ালিটি কন্ট্রোল ও রেজিস্ট্রেশন বিভাগের কেমিস্ট শাহানাজ বেগম শিমু।
পরে বিদ্যালয়টির প্রাক্তন ও বর্তমান ২১ ছাত্রীকে তাদের চাহিদানুযায়ী বিভিন্ন অংকের নগদ অর্থ প্রদান করেন প্রধান অতিথি ও বিশেষ অতিথি। শেষে বিদ্যালয়টির প্রধান শিক্ষক সুশান্ত কুমার দেবের হাতে ১০০০ মাস্ক তুলে দেন প্রাক্তন শিক্ষার্থীরা। যা অতিথিগণ উপস্থিত সময়ে ছাত্রীদের মধ্যে বিতরণ করেন এবং পরবর্তীতে ছাত্রী ও শিক্ষক-কর্মচারীদের মধ্যে বিতরণ করা হবে।

 

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com