বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১০:৪৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চরাঞ্চলের মানুষের দুঃখ দূর্দশা লাঘবের জন্য চর উন্নয়ন বোর্ড করা দরকার -ডেপুটি স্পীকার প্রেমের ফাঁদে ফেলে ১৬ বছরের কিশোরীকে ধর্ষণঃ ধর্ষক গ্রেফতার হেড ফোন কানেঃ ট্রেনের ধাক্কায় প্রান গেলে যুবকের দুর্যোগ সহনীয় ঘর পেয়ে আনন্দিত ভিক্ষুক শুকুর আলী ধাপেরহাটে র‌্যাব ও ভোক্তা অধিকারের যৌথ অভিযান ৪ আলু ব্যাবসায়ীর ৫০ হাজার টাকা জরিমানা ধাপেরহাটে ১০ দিনে ৭টি বাসা ও ব্যবসা প্রতিষ্ঠান দুঃসাহসিক চুরি গাইবান্ধায় তিনদিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা সমাপ্ত ধর্ষণ মামলার আসামী মুক্তি পেয়ে বাদীকে প্রাণনাশের হুমকি শহরের ডিবি রোড চলাচলের অযোগ্যঃ পথচারীদের দুর্ভোগ কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষকদের মানববন্ধন স্মারকলিপি প্রদান

কমিউনিস্ট পার্টির অবস্থান কর্মসূচী

কমিউনিস্ট পার্টির অবস্থান কর্মসূচী

স্টাফ রিপোর্টারঃ সরকারের নগদ অর্থ সহায়তা প্রদান কর্মসূচিতে অনিয়ম, দলীয়করণ, লুটপাট বন্ধ, সহায়তা প্রাপ্তদের ওয়ার্ড ভিত্তিক তালিকা প্রকাশ, কৃষকের কাছ থেকে সরাসরি সরকার নির্ধারিত রেটে ধান ক্রয় ও নির্বাচিত কৃষকের তালিকা প্রকাশের দাবিতে গতকাল মঙ্গলবার বাংলাদেশের কমিউনিস্ট, দারিয়াপুর কমিটির উদ্যোগে গাইবান্ধা সদর উপজেলার দারিয়াপুরে অবস্থান কর্মসূচি পালিত হয়। সকাল ১১টা বেলা ১২টা পর্যন্ত ঘন্টাব্যাপী বন্দরের চারমাথায় শারীরিক দূরত্ব বজায় রেখে সকলে ছাতা নিয়ে এই কর্মসূচিতে অংশ নেন।
অবস্থান কর্মসূচী চলাকালে বক্তব্য রাখেন সিপিবি কেন্দ্রীয় কমটিরি সভাপতিমন্ডলীর সদস্য  ও জেলা  সভাপতি মিহির ঘোষ, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, বাংলাদেশ যুব ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক শরীফ উল আনোয়ার সজ্জন, গাইবান্ধা সদর উপজেলা সিপিবি’র সভাপতি ছাদেকুল ইসলাম, দারিয়াপুর অঞ্চল কমিটির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।
বক্তারা বলেন, একদিকে করোনা ভাইরাস মহামারি বাড়ছে অন্যদিকে তার সাথে পালা দিয়ে বাড়ছে সরকারি ত্রাণ, সহায়তা লুটপাটের ঘটনা। সরকার অসহায় মানুষের জন্য নগদ টাকা মোবাইলে পাঠানোর যে কর্মসূচি হাতে নিয়েছে সেখানেও হরিলুট শুরু হয়ে গেছে। ২শ’ থেকে ৩শ’ নামের পাশে একটি মোবাইল নম্বর দেয়া হয়েছে। যাতে চেয়ারম্যান, মেম্বার, দলীয় নেতাকর্মীদের আত্মীয় স্বজনদের নাম তালিকাভূক্ত করা হয়েছে। তারা দাবি করেন, যাদের নামে টাকা পাঠানো হয়েছে তাদের তালিকা প্রতিটি ওয়ার্ডে প্রকাশ্য স্থানে টানিয়ে দিতে হবে। সেইসাথে বক্তারা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়ে ধান দেয়ার জন্য যে সকল কৃষক নির্বাচিত হয়েছে তাদের তালিকা প্রকাশেরও দাবি করেন।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com