শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৩:১৬ পূর্বাহ্ন

কঞ্চিপাড়ায় খেলার ছলে গলায় ফাঁস লেগে শিশুর মৃত্যু

কঞ্চিপাড়ায় খেলার ছলে গলায় ফাঁস লেগে শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টারঃ নানার বাড়িতে বেড়াতে এসে খেলার ছলে গলায় ফাঁস লেগে প্রান গেল এক শিশুর। ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের মদনেরপাড়া এলাকায় এই ঘটনা ঘটেছে। নিহত শিশু গাইবান্ধা সদর উপজেলার স্কুলের বাজার এলাকার সাজু মিয়ার কন্যা সালমা আক্তার (৭)।
সরেজমিনে ঘটনাস্থলে উপস্থিত হয়ে এলাকাবাসী, নিহত শিশুর নানা-নানী, মামা ও নিহত শিশুর বোনের সঙ্গে আলাপ করে জানা যায়, গতকাল সে বাড়ীর বাহিরে খেলা করে বোনের সাথে বাড়িতে এসে নানীর কাছ থেকে মুড়ির মলা খাওয়ার জন্য চেয়ে নেয়। পরে সে ঐ ঘড়ে থাকা কাউকে কিছু না জানিয়ে পাশের ঘরে ঢুকে দরজা লাগিয়ে দেয়। পরবর্তীতে নিহতের বড়বোন দরজা লাগানো ঘরে ডাকা ডাকি করে কোন শব্দ না পেয়ে টিনের ছিদ্র দিয়ে দেখতে পায় তার বোন একটি রশির সাথে ঝুলে আছে। পরবর্তীতে তার ডাক চিৎকারে তার মামা ঘড়ের মাঝখানের পার্টিশনের উপর দিয়ে ঐ ঘরে প্রবেশ করে গলায় লাগানো দড়ি কেটে দিয়ে চিকিৎসার জন্য গাইবান্ধা হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।
ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রত্যক্ষদর্শী, এলাকাবাসী ও পরিবারের সঙ্গে আলাপ করে ও আমাদের তদন্তে মনে হচ্ছে খেলার ছলে এই ঘটনা ঘটেছে। নিহতের বাবা-মা ও আত্মীয়স্বজনের কোন অভিযোগ না থাকায় আমরা পরিবারের কাছে লাশ হস্তান্তর করেছি।

 

 

 

 

 

 

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com