বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০১:০৩ অপরাহ্ন

একাধিক মাদক মামলার আসামির স্বেচ্ছায় পুলিশের কাছে আত্মসমর্পণ

একাধিক মাদক মামলার আসামির স্বেচ্ছায় পুলিশের কাছে আত্মসমর্পণ

স্টাফ রিপোর্টারঃ মাদক ব্যবসা থেকে চিরতরে ফিরে আসার প্রত্যয়ে গাইবান্ধার ৩টি মাদক মামলার আসামি আমিনুল ইসলাম গতকাল সদর থানার অফিসার ইনচার্জ খান মোঃ শাহরিয়ারের কক্ষে এসে তাঁর কাছে স্বেচ্ছায় আত্মসমর্পণ করে। সে সদর উপজেলার খোলাহাটি ইউনিয়নের উত্তর আনালেরতাড়ি গ্রামের মৃত মমতাজ উদ্দিনের পুত্র।
দীর্ঘদিন থেকে মাদক ব্যবসা করে আমিনুল একাধিক মামলায় জড়িয়ে পড়ে পুলিশের ভয়ে গ্রেফতার এড়াতে তাকে বাড়ি থেকে পালিয়ে বেড়াতে হয়। এমনকি জীবন যাপনের তাগিদে সে ঢাকায় গিয়ে রিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করতে থাকে। সেখানেও তাকে পুলিশের ভয়ে সর্বক্ষণ তটস্থ থাকতে হয়। তার স্ত্রী এবং দুই মেয়ে ও তিন ছেলে গ্রামেই বসবাস করে। এতে সে পরিবার-পরিজন থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ে এবং তার পরিবার-পরিজনের জীবন জীবিকা নির্বাহ করাও অনিশ্চিত হয়ে পড়ে। ফলে সে মাদক ব্যবসা চিরতরে ছেড়ে দিয়ে পরিবার-পরিজন নিয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার সিদ্ধান্ত নেয়। অবশেষে সে মামলা ঘাড়ে নিয়েই গাইবান্ধা সদর থানায় দুপুরে হঠাৎ করেই ওসির কক্ষে ঢুকে আত্মসমর্পণ করে। এসময় অফিসার ইনচার্জের কাছে মাদকের ব্যবসা ছেড়ে দিয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার প্রত্যয় ব্যক্ত করে।
সদর থানার অফিসার ইনচার্জ খান মোঃ শাহরিয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, আমিনুল ইসলামের বিরুদ্ধে ৩টি মাদক মামলায় ইতোমধ্যে গ্রেফতারি পরোয়ানা জারি রয়েছে। সুতরাং তাকে এসব মামলায় আদালতে প্রেরণ করা হয়।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com