সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন

উপজেলা চেয়ারম্যান থেকে ইস্তফা দিলেন আঃলীগ নেতা বিপ্লব

উপজেলা চেয়ারম্যান থেকে ইস্তফা দিলেন আঃলীগ নেতা বিপ্লব

সাদুল্লাপুর প্রতিনিধিঃ সাদুল্লাপুর উপজেলা পরিষদে নৌকা প্রতীকে নির্বাচিত চেয়ারম্যান সাহারিয়া খাঁন বিপ্লব তার চেয়ারম্যান পদ থেকে ইস্তফা দিয়েছেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-৩ সংসদীয় আসনে স্বতন্ত্র এমপি প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নেওয়ার সিদ্ধান্তের কারণে ইস্তফা দিয়েছেন বলে জানা গেছে। গতকাল মঙ্গলবার দুপুরের দিকে সাদুল্লাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) নিকট ইস্তফাপত্র জমা দেন তিনি। সাদুল্লাপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সহ সভাপতি পদে দায়িত্ব পালন করছেন বিপ্লব। এর আগে দ্বাদশ নির্বাচনে দলীয় মনোনয়ন চেয়ে তা পায়নি এ নেতা।
জানা যায়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করছিলেন সাহারিয়া খাঁন বিপ্লব। পরে দলীয় হাইকমান্ডের সিদ্ধান্তে মনোনয়ন থেকে বঞ্চিত হন। ইতিপুর্ব থেকে তার নির্বাচনী এলাকায় বেশ জনপ্রিয়তা রয়েছে। বাধ্য হয়ে স্বতন্ত্র এমপি প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণের সিদ্ধান্ত নিয়েছেন তিনি।
এদিকে, সাহারিয়া খাঁন বিপ্লবের স্বতন্ত্র এমপি প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেওয়া খবরে এলাকায় চাঞ্চল্যকর সৃষ্টি হয়েছে। তার পক্ষে ব্যাপক প্রতিক্রিয়া দেখা দিয়েছে। অনেকটাই উজ্জীবিত হয়ে উঠেছে এখানকার ভোটার-সমর্থকরা।
এ বিষয়ে সাহারিয়া খাঁন বিপ্লব বলেন, আমার রাজনৈতিক জীবনে ও উপজেলা পরিষদে সরকারের পক্ষ থেকে বিভিন্ন ধরণের উন্নয়নমূলক কাজ করেছি। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে এবং সাদুল্লাপুর ও পলাশবাড়ী উপজেলার জনসাধারণের পাশে থেকে কাজ করে যেতে চাই।
ইস্তফাপত্র জমার বিষয়টি নিশ্চিত করে সাদুল্লাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) মো. কাওছার হাবীব বলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান সাহারিয়া খাঁন বিপ্লব তার চেয়ারম্যান পদ থেকে স্বেচ্ছায় ইস্তফাপত্র দিয়েছেন।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com