শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১০:১৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চরাঞ্চলের মানুষের দুঃখ দূর্দশা লাঘবের জন্য চর উন্নয়ন বোর্ড করা দরকার -ডেপুটি স্পীকার প্রেমের ফাঁদে ফেলে ১৬ বছরের কিশোরীকে ধর্ষণঃ ধর্ষক গ্রেফতার হেড ফোন কানেঃ ট্রেনের ধাক্কায় প্রান গেলে যুবকের দুর্যোগ সহনীয় ঘর পেয়ে আনন্দিত ভিক্ষুক শুকুর আলী ধাপেরহাটে র‌্যাব ও ভোক্তা অধিকারের যৌথ অভিযান ৪ আলু ব্যাবসায়ীর ৫০ হাজার টাকা জরিমানা ধাপেরহাটে ১০ দিনে ৭টি বাসা ও ব্যবসা প্রতিষ্ঠান দুঃসাহসিক চুরি গাইবান্ধায় তিনদিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা সমাপ্ত ধর্ষণ মামলার আসামী মুক্তি পেয়ে বাদীকে প্রাণনাশের হুমকি শহরের ডিবি রোড চলাচলের অযোগ্যঃ পথচারীদের দুর্ভোগ কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষকদের মানববন্ধন স্মারকলিপি প্রদান

ইলিশ সম্পদ সংরক্ষণে ব্রহ্মপুত্রে অভিযান দুই জেলের জরিমানা

ইলিশ সম্পদ সংরক্ষণে ব্রহ্মপুত্রে অভিযান দুই জেলের জরিমানা

স্টাফ রিপোর্টারঃ জাতীয় মাছ ইলিশ সম্পদ সংরক্ষণে গাইবান্ধা সদর উপজেলায় গতকাল শনিবার দিনব্যাপি বিভিন্ন হাট বাজার ও ব্রহ্মপুত্র নদীতে মোবাইল কোর্ট পরিচালিত হয়। অভিযানকালে আব্দুল আলিম ও রাজু মন্ডল নামের দুইজনকে ইলিশ মাছ শিকারের দায়ে কারেন্ট জাল ও ইলিশ মাছসহ হাতেনাতে আটক করা হয়। এসময় একহাজার মিটার কারেন্ট জাল শিকার করা দুই কেজি ইলিশ মাছ জব্দ করা হয়। পরে জব্দ করা কারেন্টজাল জনসম্মুখে পুড়িয়ে ফেলা হয় ইলিশ মাছ সরকারি শিশু পরিবার (বালক) এতিম খানায় বিতরণ করা হয়। আটক দুইজনের প্রত্যেকের একহাজার টাকা করে জরিমানা আদায় করে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।
অভিযানকালে উপস্থিত ছিলেন জেলা মৎস্য কর্মকর্তা মোঃ আব্দুদ দাইয়ান, সহকারী কমিশনার (ভূমি) মোঃ আরিফ হোসেন, সদর সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সঞ্জয় ব্যানার্জীসহ জেলা পুলিশ সদস, সহকারী মৎস্য কর্মকর্তা, ক্ষেত্র সহকারি, লীফ ও ন্যাশনাল সার্ভিসের সদস্যবৃন্দ। মৎস্য কর্মকর্তা সঞ্জয় ব্যানার্জী জানান, সরকারি ঘোষণা অনুযায়ি প্রতিদিন ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com