সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন

ইউপি সদস্যকে হত্যা চেষ্টার ঘটনায় আসামিকে গ্রেফতারের দাবি

ইউপি সদস্যকে হত্যা চেষ্টার ঘটনায় আসামিকে গ্রেফতারের দাবি

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা সদর উপজেলার ঘাগোয়া ইউনিয়নের ইউপি সদস্য উত্তর ঘাগোয়া কুমারগাড়ী গ্রামের বাদশা মিয়াকে হত্যা চেষ্টার ঘটনায় গতকাল সোমবার গাইবান্ধা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে বাদশা মিয়া, ইউনিয়নের সকল সদস্য ও স্থানীয় লোকজনরা আসামি সেলিম মিয়াকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
সংবাদ সম্মেলনে ইউপি সদস্য বাদশা মিয়া লিখিত বক্তব্যে উল্লেখ করেন, বাদশা মিয়া পর পর দু’বার ইউপি সদস্য নির্বাচিত হন। তিনি পরিষদের সদস্য নির্বাচিত হওয়ার পর থেকেই ঈর্ষান্বিত হয়ে প্রতিবেশী মোঃ আশরাফ আলীর ছেলে বখাটে সন্ত্রাসী মোঃ সেলিম মিয়া তার সাথে প্রতিহিংসা করে আসছিল। এদিকে গত ১২ অক্টোবর একই এলাকার নুর মোহাম্মদ ও সেলিম মিয়ার মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উত্তর ঘাগোয়া সরকারপাড়া ঈদগাহ মাঠ সংলগ্ন এলাকায় এক ঝগড়া বিবাদের সময় সেলিম মিয়া নুর মোহাম্মদকে হত্যার উদ্দেশ্যে চাকু ছুঁরে মারে। এসময় নুর মোহাম্মদ দৌড়ে পালিয়ে যায়। উক্ত বিষয়ে ইউপি সদস্য বাদশা মিয়া মিমাংসা করার জন্য স্থানীয় বাসিন্দা আব্দুল মজিদকে সাথে নিয়ে ঘটনাস্থলে যায়। এসময় উভয় পক্ষের মধ্যে আলোচনার একপর্যায়ে সেলিম মিয়া হঠাৎ করে বাদশা মিয়াকে হত্যার উদ্দেশ্যে স্থানীয় লোকজনের সামনেই এলোপাথারীভাবে কিলঘুষি ও চাকু দিয়ে অতর্কিতভাবে হামলা চালায়। এসময় বাদশা মিয়ার আত্মচিৎকারে উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে। পরে বিষয়টি ওই ইউনিয়নের চেয়ারম্যান আমিনুরজামান রিংকুকে অবগত করা হলে তিনি থানা পুলিশকে অবগত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
এ ঘটনায় বাদশা মিয়া বাদি হয়ে গত ১৩ অক্টোবর গাইবান্ধা সদর থানায় (নং ৬৮২) একটি জিডি দায়ের করেন। জিডি করার পর থেকে বখাটে সেলিম মিয়া ক্ষিপ্ত হয়ে বাদশা মিয়া ও তার পরিবারের লোকজনকে হত্যাসহ নানা ধরণের ভয়ভীতি প্রদর্শন করে আসছে। এব্যাপারে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের মাধ্যমে ঘাগোয়া ইউনিয়নের সকল সদস্যরা বখাটে সেলিম মিয়াকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ইউপি সদস্য শফিকুল ইসলাম, সাদেকুল ইসলাম, সাদা মিয়া, সাজু মিয়া, মোঃ আপিল মিয়া, মামুন মিয়া, জামিল উদ্দিন, আতাউর মন্ডল, পারভীন বেগম, আজিদা বেগম, সাথী বেগম, সাবেক ইউপি সদস্য জোব্বার আলী, বাদশা মিয়া গ্রামবাসী জাহাঙ্গীর মন্ডল প্রমুখ।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com