রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫২ পূর্বাহ্ন

আলোচিত তৃষা হত্যা মামলার আসামী মডার্ন ধর্ষনের অভিযোগে ঢাকা থেকে গ্রেফতার

আলোচিত তৃষা হত্যা মামলার আসামী মডার্ন ধর্ষনের অভিযোগে ঢাকা থেকে গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ ১৪ বছর জেল খাটার পর বেরিয়ে এসে আবারো ধর্ষণের অভিযোগে আলোচিত তৃষা হত্যা মামলার প্রধান আসামি মডার্নকে গ্রেফতার করেছে পুলিশ।
গত শুক্রবার রাতে ঢাকার বিভিন্ন স্থানে অভিযান চালায় গাইবান্ধা থানা পুলিশ। এরই এক পর্যায়ে কেরানীগঞ্জ থেকে তাকে গ্রেপ্তার করা হয় মডার্নকে। গতকাল শনিবার সকালে ঢাকা থেকে মডার্নকে গাইবান্ধায় আনা হয়। সে গাইবান্ধার ভি এইড রোডের স্কুল ছাত্রী ও আলোচিত তৃষা হত্যা মামলার প্রধান আসামি।
গাইবান্ধা থানার পুলিশ জানায়, গত বৃহস্পতিবার ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে স্কুলে যাবার পথে অপহরণ করে মর্ডানসহ আরো কয়েকজন ব্যক্তি। এরপর তারা বাদিয়াখালীর একটি কম্পিউটারের দোকানের পেছনে নিয়ে গিয়ে তাকে পালাক্রমে ধর্ষণ করে। এসময় মেয়েটির চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে।
এ বিষয়ে গাইবান্ধা সদর থানার ওসি খান মোঃ শাহরিয়ার জানান, বিষয়টি জানার পর গাইবান্ধা পুলিশ গত শুক্রবার রাতে ঢাকার বিভিন্ন স্থানে অভিযান চালায় এবং কেরানীগঞ্জ থেকে মর্ডানকে গ্রেফতার করে গতকাল শনিবার সকালে গাইবান্ধায় আনা হয়েছে। এব্যাপারে ওই ছাত্রীর মা বাদী হয়ে গাইবান্ধা থানায় ধর্ষণ ও অপহরণ মামলা করেছেন।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com