শুক্রবার, ১৮ জুন ২০২১, ১২:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
গাইবান্ধায় ১১ জন করোনা রোগী শনাক্ত  ভেজাল চিটাগুর তৈরির অপরাধে ১০হাজার টাকা জরিমানা সাঘাটায় ডেপুটি স্পীকারের সুস্থতা কামনায় দোয়া মাহফিল সাদুল্লাপুরে কর্মশালা অনুষ্ঠিত চারলেন সড়ক নির্মান কাজে নিম্নমানের সামগ্রী ব্যবহারের অভিযোগঃ এলাকাবাসীর তোপের মুখে বন্ধ হলো গোলচত্বর নির্মাণ কাজ গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় গাইবান্ধায় উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির দ্বি মাসিক সভা গোবিন্দগঞ্জে তারেক হত্যা মামলার মূল হোতা ফারুক গ্রেফতার গাইবান্ধায় ভাঙন ও বন্যা আতংকে এলাকাবাসীঃ ২৫ কিঃমিঃ ব্রহ্মপুত্র নদের বন্যা নিয়ন্ত্রন বাঁধের বেহাল অবস্থা সুন্দরগঞ্জে এক মাদককারবারি গেপ্তার

আলোকিত গাইবান্ধার উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ

আলোকিত গাইবান্ধার উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টারঃ করোনা ভাইরাস সংক্রামণ প্রতিরোধে লক ডাউনের সময়টিতে গাইবান্ধার কর্মহীন শ্রমজীবি দুঃস্থ পরিবারগুলো চরম দুর্ভোগের কবলে পড়েছে। এই দুঃসময়ে তাদের সহযোগিতায় এগিয়ে এসেছে কল্যাণমূলক কাজে গাইবান্ধার একান্ত ভাবে নিবেদিত স্বেচ্ছাসেবী বিভিন্ন শ্রেণি পেশার এবং বিভিন্ন বয়সের আলোকিত কিছু মানুষ।
‘আলোকিত গাইবান্ধা’ নামের এই ব্যানারে ওই সমস্ত দুঃস্থ মানুষদের সাহায্যর্থে ফেসবুকে স্টাটাস দিয়ে এক সপ্তাহে সংগৃহিত হয় প্রায় ১ লাখ টাকা, ২ বস্তা চাল ও ২শ’ বোতল সরিষার তেলসহ বিভিন্ন সামগ্রী। নাম প্রকাশে অনিচ্ছুক এ সমস্ত সহায়তা প্রদানকারি স্বেচ্ছাসেবী মানুষরা গাইবান্ধা সরকারি উচ্চ বালিকা বিদ্যালয় মাঠে গতকাল পৌর এলাকা এবং শহর সংলগ্ন পার্শ্ববর্তী ইউনিয়নের প্রায় ২শ’ পরিবারকে ত্রাণ সামগ্রী প্রদান করা হয়েছে। ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি লবন, সরিষার তেল ২শ’ মিলি ও একটি সাবান।
উল্লেখ্য যে, এই ত্রাণ সামগ্রী বিতরণের ক্ষেত্রে করোনা ভাইরাস সংক্রমণ থেকে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়টি সম্পুর্ণরূপে মানা হয়েছে। নির্ধারিত দূরত্বে দাঁড়িয়ে দুঃস্থ মানুষেরা ত্রাণ সামগ্রী সংগ্রহ করে। এব্যাপারে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে উদ্যোক্তারা বলেন, নিউজে তাদের নাম দেয়ার প্রয়োজন নেই। কেননা আলোকিত গাইবান্ধা নামের এই স্বেচ্ছাসেবী সংগঠনটি মানুষের কল্যাণে একান্ত নিজস্ব উদ্যোগে এবং নিবেদিতভাবে কাজ করতে চায়। তারা এব্যাপারে সবার দোয়া এবং সার্বিক সহযোগিতা কামনা করেন, যেন এভাবে কল্যাণ কর্মতৎপরতায় তারা সবসময় এগিয়ে আসতে পারেন।

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com