মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
সাদুল্লাপুরে ঝুকি নিয়ে নৌকা ও বাঁশের সাঁকোয় নদী পারাপার গাইবান্ধায় যুগান্তরের প্রতিষ্ঠা বার্ষিকী পালন গোবিন্দগঞ্জ রংপুর ইপিজেড বাস্তবায়নের দাবীতে মানববন্ধন সাঘাটায় ২০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ এক মাদক কারবারি আটক গাইবান্ধায় জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতির মিলনমেলা রোগ পরীক্ষা নামে অর্থ হাতিয়ে নিচ্ছে হেলথ প্লাস ডায়াগনস্টিক সেন্টার গোবিন্দগঞ্জ উপজেলায় এসএসসির প্রশ্ন ফাঁসের অভিযোগে ২ শিক্ষক আটক সুন্দরগঞ্জে দশম শ্রেণির শিক্ষার্থীর আত্মহত্যা প্রেমিকের শাস্তির দাবিতে মানববন্ধন গাইবান্ধা পাসপোর্ট অফিসে দুদকের অভিযানঃ গ্রেফতার ৩ পলাশবাড়ীতে মাদকসহ ৩ কারবারি গ্রেফতার

আলাই নদীর উপর আরসিসি ব্রীজের ভিত্তি প্রস্তর করলেন হুইপ গিনি

আলাই নদীর উপর আরসিসি ব্রীজের ভিত্তি প্রস্তর করলেন হুইপ গিনি

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা সদর উপজেলা হোড কোয়ার্টার থেকে থানসিংহপুর কাচারী রোডে গতকাল সোমবার আলাই নদীর উপর ৫৪ মিটার পিসি গার্ডার ব্রীজ নির্মাণের ভিত্তি প্রস্তরের উদ্বোধন করা হয়। ব্রীজটির ভিত্তি প্রস্তর করেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি। এলজিইডির তত্ত্বাবধানে ব্রীজটি নির্মাণে ব্যয় বরাদ্দ দেয়া হয়েছে ৬ কোটি ১৫ লাখ টাকা।
এ উপলক্ষে লোহাচরা এলাকায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন গাইবান্ধা এলজিইডির নির্বাহী প্রকৌশলী মোঃ ছাবিউল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহমুদ আল হাসান, গাইবান্ধা সদর উপজেলা প্রকৌশলী মোঃ বাবলু মিয়া, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ স¤পাদক মৃদুল মোস্তাাফিজ ঝন্টু, বোয়ালী ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম সাবু, বোয়ালী ইউনিয়ন আ’লীগ সভাপতি মিলন কুমার দেব প্রমুখ।
ব্রীজটির ভিত্তি প্রস্তরকালে হুইপ গিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করেছেন। গাইবান্ধাও তা থেকে পিছিয়ে নেই। গাইবান্ধার বিভিন্ন এলাকায় নতুন নতুন সড়ক, ব্রীজ কালভার্ট এবং শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন হয়েছে। এই উন্নয়ন কর্মসূচির অংশ হিসেবে আলাই নদীর উপর ব্রীজ নির্মাণ করা হচ্ছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগকে ক্ষমতায় নিয়ে আসতে হবে। তিনি বলেন, বিএনপি-জামায়াত জ্বালাও পোড়াও রাজনীতি করে। তারা হরতাল-অবরোধ কর্মসূচি দিয়ে মানুষকে আগুনে পুড়িয়ে মারে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com